Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষকের উপর ছাত্রলীগ নেতার হামলা

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

অক্টোবর ১৭, ২০২২, ০৫:৪২ পিএম


ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষকের উপর ছাত্রলীগ নেতার হামলা

ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সাইফুল ইসলাম নামের এক শিক্ষকের উপর হামলা করার  অভিযোগ উঠেছে রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান লিমনের বিরুদ্ধে।

রোববার (১৬ অক্টোবর) রাত ৮ টায় লাউতলী ভুঁইয়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী লাউতলী ডাঃ রশিদ আহমেদ উচ্চ বিদ্যালয় ও কলেজের একজন সহকারী শিক্ষক।

সোমবার (১৭ অক্টোবর) বিকালে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ও হামলাকারী ছাত্রলীগ নেতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে লাউতলী ডাঃ রশিদ আহমেদ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা।

জানা গেছে, গত ১১ অক্টোবর কলেজে যাওয়ার সময় লাউতলী উচ্চ বিদ্যালয় ও কলেজের একাদশ শ্রেনীর একজন ছাত্রীকে উত্যক্ত করে সাথে থাকা ছাত্রীর ভাইকে মারধর করে  ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনিরুল বাশার লিমন। এঘটনায় ১৬ অক্টোবর কলেজ মিলনায়তনে দু‍‍`পক্ষকে নিয়ে বৈঠক করেন কলেজ কর্তৃপক্ষ। এসময় লিমনের সাথে ঐ শিক্ষকের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে লিমন তার সহযোগীদের নিয়ে রাতেই ঐ শিক্ষকের উপর হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহত শিক্ষক সাইফুল ইসলাম বলেন, ছাত্রলীগ নেতা লিমন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এলাকাটি সীমান্তবর্তী হওয়ায় লিমন তার চাচা আবদুর ছালাম মিন্টুকে সাথে নিয়ে দীর্ঘদিন ধরে এ ব্যাবসা করে আসছে। কেউ কিছু বললে মানুষকে মারধর করে এভাবে আতংকে রাখে তারা।
অভিযুক্ত ছাত্রলীগ নেতা মনিরুল বাশার লিমন শিক্ষকের উপর হামলা বিষয়টি অস্বীকার করে বলেন, সাইফুল মাষ্টার লোকজন নিয়ে আমার উপর হামলা করেছে।

উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মেহেদী হাসান মঞ্জু বলেন, লিমন দলের একজন এ্যাকটিভ কর্মী। লিমনের ভয়ে ইছাপুর ইউনিয়নের বিএনপি, জামায়াত-শিবির সবসময় আতংকে থাকে। তবে হামলার বিষয়টি জানেন না তিনি।

কেএস 

Link copied!