Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

অসহায়দের মাঝে ২০০ কম্বল বিতরণ দোস্ত এইডের

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ৬, ২০২৩, ১১:৩৩ এএম


অসহায়দের মাঝে ২০০ কম্বল বিতরণ দোস্ত এইডের

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় অসহায় গরীব শীতার্ত মানুষের মাঝে ২০০ কম্বল বিতরণ করেছে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি। রোববার (৫ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার জীবননগর পাইলট হাইস্কুল মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয় ।

জীবননগর পৌর যুবলীগের সভাপতি ও শিকড় সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা মো. শাহ আলম শরিফুল ইসলাম ছোট বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. রোকুনুজ্জামান।  

অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মো. রোকুনুজ্জামান বলেন, এ বছর চুয়াডাঙ্গা জেলায় অনেক শীত পড়েছে, এতে হত দরিদ্ররা অনেক কষ্ট করেছে। এখন তাদের পাশে দাঁড়িয়েছে দোস্ত এইড বাংলাদেশ  সোসাইটি। এটা মহৎ কাজ। 

তিনি আরও বলেন, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি  চুয়াডাঙ্গাসহ আশেপাশের জেলাগুলোতে মানবিক কাজ করে যাচ্ছে, যেটা প্রশংসনীয়। তারা এ ধরনের সামাজিক কাজগুলো অব্যাহত রাখুন। এতে হত দরিদ্ররা একটু ভালো থাকতে পারবেন। 
 
শীতবস্ত্র পেয়ে খুশি হাসাদাহ ইউনিয়নের নিয়ামত আলী। তিনি বলেন, আমাকে একটি কম্বল দিয়েছে, এটা খুবই উপকার হবে। আমি খুব খুশি, তাদের জন্য দোয়া করবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মো. জাকির উদ্দিন মোড়ল। এ ছাড়া উপস্থিতি ছিলেন চুয়াডাঙ্গার দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির ব্রাঞ্চ ইনচার্জ  হোসাইন আহম্মেদ।

এবি

Link copied!