Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

শ্রীপুরে টিউলিপ বাগানে মালদ্বীপের হাই কমিশনার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০২:১৯ পিএম


শ্রীপুরে টিউলিপ বাগানে মালদ্বীপের হাই কমিশনার

গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখন্ড গ্রামে দেলোয়ার-সেলিনা দম্পতির টিউলিপ বাগান পরিদর্শন করেছেন মালদ্বীপের হাই কমিশনার সিরুজিম্যাথ সামীর।
 
বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল পৌনে সাতটায় তিনি টিউলিপ বাগানে এসে পৌঁছান।

মৌমিতা ফ্লাওয়ার্সের মালিক ও টিউলিপ বাগানের উদ্যোক্তা দেলোয়ার হোসেন জানান, হাই কমিশনার তাদের সাথে টিউলিপ বাগান ঘুরে দেখেন। এসময় তিনি বাগানে টিউলিপ ফুলের সাথে তার নিজের বেশ কিছু স্থিরচিত্র ধারণ করেন। তিনি মালদ্বীপের হাই কমিশনারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি তার সাথে থাকা সহকর্মীদের নিয়ে টিউলিপ বাগান পরিদর্শন করেন।

হাই কমিশনার সিরুজিম্যাথ সামীর বলেন, বাংলাদেশে টিউলিপ ফোটতে দেখে তিনি বেশ খুশি হয়েছেন। টিউলিপ বাগানটি তার কাছে খুব সুন্দর লেগেছে। তিনি বাংলাদেশে টিউলিপ বাগানের সফলতা কামনা করেন। টিউলিপ ফুল বাংলাদেশের সৌন্দর্য আরো বৃদ্ধি করেছে। 

হাই কমিশনার উদ্যোক্তা দেলোয়ার হোসেনের কাছে টিউলিপ ফুলের বাল্ব রোপনের সময়সীমা, ফুল ফোটার সময়, ব্যাপ্তি, আবাদের বিষয়ে তথ্য সংগ্রহ, প্রতিদিন দর্শণার্থীর সংখ্যা কত ইত্যাদি বিষয়ে খোঁজ খবর নেন। আগামী বছর ফুল ফোটার শুরুর দিকে তিনি বাগান দেখতে আসবেন বলেও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় রাষ্ট্রদূতের সাথে হাই কমিশনের থার্ড সেক্রেটারী ফাথিম্যাথ মোহামেদ দিদি সহ কমিশনের প্রশাসনিক প্রটোকল অফিসার আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!