Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

দোহারে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

দোহার (ঢাকা) প্রতিনিধি

দোহার (ঢাকা) প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৩, ০৫:৫৪ পিএম


দোহারে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঢাকার দোহার উপজেলার মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, কৃতি শিক্ষার্থী ও অবসরপ্রাপ্ত শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মার্চ) সকালে মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজের মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফজলুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান।

এ সময় তিনি বলেন, যে ছেলে মেয়েরা পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করে, তারা শারীরিক ও মানুষিক ভাবে ভালো থাকে। আর এদের দ্বারা সমাজের ভাল হয়। মাদক থেকে দূরে থাকে।

‘সুস্থ দেহে সুন্দর মন’ অতিথিদের ফুলের শুভেচ্ছা ও ব্যাচ প্রধান, কোরআন তেলওয়াত, পতাকা উত্তোলন, স্বাগত বক্তব্য, অতিথিদের বক্তব্য, জি.পি.এ-৫ প্রাপ্তদের সংবর্ধনা, পুরস্কার বিতরণ ও যেমন খুশি তেমন সাজো সহ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সন্ধ্যায় অনুষ্ঠানটির সমাপ্ত ঘটে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার-নবাবগঞ্জ সার্কেল এএসপি আশরাফুল আলম, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শাহজান মোল্লা, দোহার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আওলাদ হোসেন। প্রতিষ্ঠানের অধ্যক্ষ অজয় কুমার রায়সহ শিক্ষকমন্ডলী, ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক ও  শিক্ষার্থীবৃন্দ।

এআরএস

Link copied!