Amar Sangbad
ঢাকা শনিবার, ২৫ মে, ২০২৪,

মাটিরাঙ্গাতে ‘মানবছায়া’ সেচ্ছাসেবক সংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

মার্চ ৩১, ২০২৩, ০৭:৫৩ পিএম


মাটিরাঙ্গাতে ‘মানবছায়া’ সেচ্ছাসেবক সংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ

প‌বিত্র রমজান মা‌স উপলক্ষে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় "মানব ছায়া "সেচ্ছাসেবক সংগঠন ত্রর উদ্যােগে অসহায়, প্রতিবন্ধীদের মাঝে  খাদ‌্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) বিকেল ৩টার দিকে  মা‌টিরাঙ্গা পৌরসভার বি‌ভিন্ন এলাকার সু‌বিধা ব‌ঞ্চিত মানু‌ষের মাঝে খাদ‌্য সামগ্রী বিতরণ ক‌রা হয়।

মানব ছায়া "সেচ্ছাসেবক সংগঠনের সভাপতি জ‌সীম উ‌দ্দিন জয়নাল এর সভাপতিত্বে  সু‌বিধা ব‌ঞ্চিত মানু‌ষের মা‌ঝে খাদ‌্য সামগ্রী  তু‌লে‌ দেন মাটিরাঙ্গা উপজেলা প্রকল্পবাস্তবায়ন  কর্মকর্তা মো:ইশতিয়াক আহমেদ।

এসময় মাটিরাঙ্গা  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপ-সহকারি প্রকৌশলী মো:রুহুল আমিন, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারন সম্পাদক দৈনিক কালবেলা পত্রিকার জেলা প্রতিনিধি মো:ম‌জিবুর রহমান ভূইয়া, মাটিরাঙ্গা  পৌর সভার  কাউ‌ন্সিলর শ‌হিদুল ইসলাম সোহাগ, আইনজীবী ও সাংবা‌দিক আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাউল ১০কেজি, পেয়াজ ১কেজি, তেল ১লিটার, লবণ ১কেজি, আলু ২কেজি,মশুর ডাল ৫০০গ্রাম,চিনি ৫০০গ্রাম,ছোলা ১কেজি।

"মানব ছায়া "সেচ্ছাসেবক সংগঠনের সভাপতি জ‌সীম উ‌দ্দিন জয়নাল বলেন,সিয়াম সাধনার  পবিত্র রমজান মাসে সমাজের অসহায় সু‌বিধা বঞ্চিত মানুষের জন্য আমরা সব সময় কাজ করে রমজানে সবাই যেন রোযা পালন করতে পারে সেজন্য "মানব ছায়া" সেচ্ছাসেবক সংগঠনের এই মহতি উদ্যোগের  অংশ হি‌সে‌বে অসহায়দের মা‌ঝে আজ খাদ‌্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাগড়াছড়ি জেলার প্রত্যান্ত অঞ্চলের অসহায় মানুষের জন্য  বৈশ্বিক মাহামারি করোনা ভাইরাস ও শীতার্তদের পাশে থেকে  "মানব ছায়া" কাজ ক‌রে‌ছে। ভ‌বিষ‌্যতেও অসহায়  মানু‌ষের জন‌্য কাজ কর‌বে।

আরএস

Link copied!