Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মিথ্যা তথ্য প্রচার করায় দলীয় পদ হারালেন আনিছুর শরীফ

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

জুন ৫, ২০২৩, ০৪:৫৯ পিএম


মিথ্যা তথ্য প্রচার করায় দলীয় পদ হারালেন আনিছুর শরীফ

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহকে নিয়ে বিষোদগার করায় জেলা ও মহানগর আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে নগরীর ২৪নং ওয়ার্ড কাউন্সিলর শরীফ মো. আনিছুর রহমানকে।

রোববার রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এবং মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন।

তারা জানান, পৃথক দুটি সভায় সিদ্ধান্ত মোতাবেক শরীফ মো. আনিছুর রহমানকে সংগঠন বিরোধী কার্যকলাপের সঙ্গে জড়িত থাকা এবং শতভাগ মিথ্যা তথ্য প্রচার করায় জেলা ও মহানগর কার্যনির্বাহী কমিটির সদস্যপদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

শরীফ মো. আনিছুর রহমান একাধারে জেলা ও মহানগর কমিটির সদস্য ছিলেন। এছাড়া তিনি সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর এবং চলমান নির্বাচনের প্রার্থী।

রোববার শরীফ মো. আনিছুর রহমান তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফিন মাহমুদ তারিকের প্রচারণায় হামলা চালান। তিনি সাফিন মাহমুদের বিরুদ্ধে নৌকার পোস্টার ছেড়ার অভিযোগ করেন। এ নিয়ে দুপুরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেন উভয় প্রার্থী।

এ সময় শরীফ মো. আনিছুর রহমান সংবাদ সম্মেলনে দাবি করেন, ঢাকা বসে হাতপাখাকে ৩ কোটি টাকা দিয়েছেন এবং আমরা যে ১০ জন কাউন্সিলর রয়েছি তার প্রতিটি ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী তিনজন করে প্রার্থী দিয়েছেন—তাদের নির্বাচনী খরচ ৩০ লাখ টাকা ইতোমধ্যে পেমেন্ট হয়ে গেছে। এসব করেছেন যাতে আমরা রাজনৈতিক অভিভাবক বলি আবুল হাসানাত আব্দুল্লাহ ও সাদিক আব্দুল্লাহ। তার এই বক্তব্যের কয়েক ঘণ্টা পরেই তাকে বহিষ্কার করা হয়।

এআরএস
 

Link copied!