Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ফেনীতে দু:স্থদের মাঝে যাকাত সামগ্রী বিতরণ

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

জুন ৯, ২০২৩, ০৯:০১ পিএম


ফেনীতে দু:স্থদের মাঝে যাকাত সামগ্রী বিতরণ

ফেনীতে বন্ধুর বন্ধনের উদ্যোগে ৪০টি সেলাই মেশিন, ২২ বান ঢেউটিন, ৩টি টিউবওয়েল, ৭টি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান ও ২১ জন অসহায় মানুষের মাঝে ৮লাখ ৬৪ হাজার টাকা যাকাত সামগ্রী বিতরণ করা হয়েছে। 
শুক্রবার (৯ জুন) বিকালে শহরের শিশু নিকেতন কালেক্টরেট স্কুল মিলনায়তনে আয়োজিত এই যাকাত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,বন্ধুর বন্ধনের যাকাত বিতরণের মতো মহৎ কাজ করে ভালো একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন। এই সংগঠনের মতো আমাদের নিজেদের অর্থ-শ্রম দেশের কাজে লাগালে দেশের আরও উন্নয়ন হবে।

ফেনীর অন্যতম সেরা সামাজিক ও সমবায়ী সংগঠন বন্ধুর বন্ধন উদ্যোগে আয়োজিত ১৮তম এই যাকাত বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের ও শিশু নিকেতন কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক মো. শফিউল আলম। শুভেচ্ছা বক্তব্য রাখেন বন্ধুর বন্ধনের প্রধান সংগঠক ও স্বপ্নদ্রষ্টা নাজমুল করিম ভূঁইয়া সুমন।

বন্ধুর বন্ধন ফেনীর কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সেফায়েত উল্লাহ‍‍`র সভাপতিত্বে ও  যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাহাব উদ্দিনের সঞ্চালনায় এতে  বক্তব্য রাখেন বন্ধুর বন্ধন ফেনীর সংগঠক আনিসুর রহমান,  একে আজাদ মিলন, রোটারিয়ান জালাল উদ্দিন বাবলু ও শেখ ফেরদৌস আনোয়ার মজনু, ঢাকা বিভাগীয় কমিটির সভাপতি তাহের উদ্দিন, পৃষ্ঠপোষক মোহাম্মদ ইলিয়াছ পাটোয়ারী, মোশাররফ হোসেন সেলিম, যাকাত কমিটির আহবায়ক জি,এম তাজ উদ্দিন পলাশ, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন ভূঁঞা পারভেজ, সদর উপজেলা কমিটির সভাপতি রেজাউল হক রেজা প্রমুখ।

এইচআর

Link copied!