Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

কলাপাড়ায় দূর্বৃত্তের হামলায় গুরুতর আহত ব্রিক ব্যবসায়ী

কলাপাড়া, (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়া, (পটুয়াখালী) প্রতিনিধি

জুন ১১, ২০২৩, ০৩:৫১ পিএম


কলাপাড়ায় দূর্বৃত্তের হামলায় গুরুতর আহত ব্রিক ব্যবসায়ী

কলাপাড়ায় রাতের আধারে দূর্বৃত্তের হামলায় গুরুতর আহত ও জখম হয়েছেন ব্রিক ব্যাবসায়ী রেজাউল শিকদার (৩৮)। এ ঘটনায় রাতেই গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাপাতালে পাঠানো হয়েছে। শনিবার (১০ জুন) রাত আনুমানিক ১১ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সুলতানগঞ্জ আর এন্ড আর ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনাটি ঘটেছে।

হামলার শিকার রেজাউল এর ছোট ভাই রাসেল শিকদার জানান, গতকাল রাতে রেজাউল সুলতানগঞ্জ বাজার থেকে বাড়িতে ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পৌছালে পূর্বপরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা হেলমেট পরিহিত ৪ জনের একটি দূর্বৃত্তের দল তার ওপর আচমকা হামলা চালায়। তিনি আরো বলেন, আমাদের সাথে কারো পারিবারিক কোন দ্বন্ধ নেই। তবে ভাইয়ের সাথে ব্যাবসায়ীক ঝামেলার কারনে এমন ঘটনা ঘটতে পারে বলে তিনি ধারনা করেন।

এ হামলায় দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রেজাউলকে ফেলে রেখে যায়। এতে তার মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টি হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে বরিশাল রেফার করেন।

এবিষয়ে কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জসিম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে, এবিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি।ি

আরএস

Link copied!