Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নিখোঁজের তিনদিন পর নরসুন্দা নদীতে মিলল অটোচালকের মরদেহ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

আগস্ট ২১, ২০২৩, ০১:০০ পিএম


নিখোঁজের তিনদিন পর নরসুন্দা নদীতে মিলল অটোচালকের মরদেহ

কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বানিয়াকান্দি গ্রামে নরসুন্দা নদীতে রকিবুল হাসান রকি (১৯) নামে এক অটোরিকশা চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার যশোদল ইউনিয়নের বানিয়াকান্দি গ্রামের নরসুন্দা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার (১৮ আগস্ট) সকালে অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হন তিনি।

রকিবুল হাসান রকি  উপজেলার যশোদল ইউনিয়নের কোনামাটি গ্রামের মো. শাহীন মিয়ার একমাত্র ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার (১৮ আগস্ট) সকাল ৮টার দিকে অটোরিকশা নিয়ে বের হয় রকি। কিন্তু রাত ১০টা বাজলেও বাড়িতে ফেরেনি। রাত আনুমানিক ১০টার দিকে একটা অপরিচিত নম্বরে ফোন করে বলে আমার মোবাইল বন্ধ হয়ে গেছে এরপর আর তার খোঁজ পায়নি। পরে আমরা কিশোরগঞ্জ মডেল থানায় একটা নিখোঁজের সাধারণ ডায়েরি করি। পরে পুলিশ সেই মোবাইল নম্বরের সূত্র ধরে একজন আসামীকে আটক করে।

স্থানীয়রা জানান, রবিবার পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল একজন আসামীকে নিয়ে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পশ্চিম পার্শ্বের নরসুন্দা নদীতে লাশ খুঁজতে আসে কিন্তু কোথায় পাওয়া যায়নি। পরদিন সোমবার সকালে একজন মহিলা গরুর জন্য ঘাস কাটতে নরসুন্দা নদীর পাড়ে গেলে পা কাটা লাশটি দেখতে পায় এবং পুলিশকে খবর দেয়।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ বলেন, সোমবার সকালে অটোচালকের মরদেহ উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

আরএস

Link copied!