Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

হাটহাজারীতে আগামীকাল হেফাজতের বিক্ষোভ মিছিল

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

অক্টোবর ১২, ২০২৩, ০৪:০৯ পিএম


হাটহাজারীতে আগামীকাল হেফাজতের বিক্ষোভ মিছিল

ফিলিস্তিনের গাজায় মুসলমানদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে চট্টগ্রামের হাটহাজারীতে হেফাজতে ইসলাম বিক্ষোভ মিছিলের ঘোষণা দিয়েছেন।

আগামীকাল (১৩ই অক্টোবর) শুক্রবার জুমার নামাজের পর পৌরসদরের নুর মসজিদ এলাকা থেকে হেফাজতে ইসলাম উপজেলা শাখার ব্যানারে বিক্ষোভ মিছিলটি বের করে বাসস্ট্যান্ড মোড়, কলেজ গেইট মোড়, ত্রিবেণী মোড় প্রদক্ষিণ করে ফের নূর মসজিদ এলাকায় গিয়ে শেষ করবেন বলে জানিয়েছেন হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মীর ইদ্রিস।

মিছিলের পূর্বমুহূর্তে হেফাজতে ইসলামের আমির আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী সংক্ষিপ্ত বক্তব্য রাখবেন বলেও তিনি জানান। তিনি আরো বলেন, ফিলিস্তিনের গাজায় অবৈধ দখলদার ইসরায়েলি বাহিনী বিমান হামলা করে নিরীহ মুসলমানদের হত্যা করছে।

বর্বরোচিত হামলা সমগ্র বিশ্বের মুসলমানদের কলিজায় আঘাত দিচ্ছে। ফিলিস্তিনে মুসলমানদের উপর এই রকম বর্বরোচিত হামলার প্রতিবাদে শুক্রবার হেফাজতে ইসলাম বিশাল বিক্ষোভ মিছিল করবেন। এতে দলে দলে যোগ দিয়ে ঈমানী দায়িত্ব পালন করার আহবান করেন সবাইকে।

এবিষয়ে অনুমিত প্রসঙ্গে জানতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামান ও মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামানের সাথে মুঠোফোন যোগাযোগ করা হলে তারা মিটিংয়ে থাকায় কথা বলা সম্ভব হয়নি।

এইচআর
 

Link copied!