Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নারায়ণগঞ্জে বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নভেম্বর ৬, ২০২৩, ০৬:০৬ পিএম


নারায়ণগঞ্জে বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জে বিদেশি পিস্তল ও গুলিসহ খালিদ হাসান রবিন (৩৪) ও মো. ডালিম (২৮) কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (০৬ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (০৫ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফতুল্লা থানাধীন নূরবাগ ও উইঘর এলাকা থেকে তাদের দুজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামি খালিদ হাসান রবিন ফতুল্লার কুতুবআইল এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে। এছাড়াও অপর আসামি ডালিম জালকুড়ি তালতলা এলাকার আব্দুল করিম মিয়ার ছেলে।

এ বিষয়ে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, জাতীয় নির্বাচন এবং নিয়মিত আগ্নেয়াস্ত্র উদ্ধারের অংশ হিসাবে বিশেষ অভিযান পরিচালনাকালে ফতুল্লা থানাধীন চাষাড়া বাসস্ট্যান্ডে অবস্থানকালে কাউন্টার টেরোরিজম ইউনিট, নারায়ণগঞ্জ’র নেতৃত্বে সংগীয় এসআই (নিঃ)/ মোহাম্মদ মিজ রহমান সংগীয় এসআই (নিঃ)/সুকান্ত দত্ত ও ফোর্সসহ ফতুল্লা মডেল থানাধীন নূরবাগ এলাকা থেকে আসামি খালিদ হাসান রবিনকে আটক করে।

এসময় তার দেহ তল্লাশি করে কোমর থেকে ২ রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করে। পরে তার দেওয়া তথ্য মতে ফতুল্লা মডেল থানাধীন ভূইঘর গ্রামের সোনালি সংসদ খেলার মাঠের সামনে থেকে আসামি মো. ডালিমকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও সিডিএমএস পর্যালোচনায় আসামি খালিদ হাসান রবিন দুটি অস্ত্র ও ছয়টি মাদক মামলার আসামি ও মো. ডালিম অপহরণ ও মাদক মামলাসহ ৬ টি মামলার আসামি। অস্ত্র উদ্ধারের বিষয়ে আসামিদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা প্রক্রিয়াধীন।

এআরএস

Link copied!