Amar Sangbad
ঢাকা রবিবার, ০৩ মার্চ, ২০২৪,

আখাউড়ায় চোরাই গরুসহ গ্রেপ্তার ২

আখাউড়া প্রতিনিধি

আখাউড়া প্রতিনিধি

ডিসেম্বর ৮, ২০২৩, ০৮:২২ পিএম


আখাউড়ায় চোরাই গরুসহ গ্রেপ্তার ২

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা এলাকা হইতে চোরাই দুটি গরু উদ্ধারের পাশাপাশি চোর চক্রের দুই সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে আখাউড়া থানা পুলিশ।

শুক্রবার (৮ ডিসেম্বর) রাত আনুমানিক সারে চারটার দিকে পুলিশ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করে।এসময় চোরাই কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

গ্রেপ্তার কৃতরা হলেন উপজেলার ধরখার ইউনিয়নের ছতুরা শরীফ গ্রামের আবু তাহেরের ছেলে মো. ইমন মিয়া (৩৪) একই এলাকার ভাটামাতা গ্রামের মাখন মিয়ার ছেলে মো. সোহেল মিয়া(২৭)

পুলিশ জানায়, শুক্রবার রাত অনুমানিক সাড়ে তিনটার দিকে উপজেলার ধরখার ইউনিয়নের ছতুরা শরীফ গ্রামের বাসিন্দা হাছান মিয়া(৬৩) এর টিনশেডের গোয়ালঘর থেকে  দুটি গরু চুরি করে নিয়ে যায় চোরের দল।

এ বিষয়ে আখাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন হাছান মিয়া। পরে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা এলাকা থেকে দুই চোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় দুইটি চোরাইকৃত গরু উদ্ধারের পাশাপাশি একটি পিকআপ জব্দ করা হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি ইমন মিয়ার বিরুদ্ধে ১টি মাদক মামলাসহ অন্যান্য ধারায় ১টি মামলাসহ মোট ২ মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। গ্রেপ্তারকৃত আসামিদ্বয়কে শুক্রবার  বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এইচআর

Link copied!