Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ফুলবাড়ীতে পৃথক সংঘর্ষে নিহত ২

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ডিসেম্বর ৯, ২০২৩, ০৫:১৩ পিএম


ফুলবাড়ীতে পৃথক সংঘর্ষে নিহত ২

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দোকান ভাড়া চাইতে গিয়ে এবং আবাদী জমির উপর দিয়ে ট্রলি চালিয়ে যাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। ঘটনা দু’টি ঘটে উপজেলার মধ্য-কাশিপুর ও ধরলার চর-মেখলি এলাকায়।

শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার মধ্য-কাশিপুর এলাকার সৈয়দ আলীর ছেলে মো. রফিকুল ইসলাম (৪০) মধ্য-কাশিপুর বাজারে নিজের ভাড়া দেওয়া দোকানের ভাড়াটিয়া সুলতানের নিকট টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়।

এসময় সুলতানের লোকজন তার উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। তাকে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসলে তার মৃত্যু হয়।

অন্যদিকে সকাল ১১ টার দিকে উপজেলার ধরলার চর-মেখলি এলাকার সোলজারের ছেলে সাদ্দাম হোসেন নিজের জমিতে ভূট্টা চাষ করলে একই এলাকার আজের উদ্দিনের ছেলে মো. হাসান জোর করে সাদ্দামের আবাদী জমির উপর দিয়ে ট্রলি চালিয়ে গেলে তিনি বাঁধা প্রদান করেন।

এসময় দু’জনের মধ্যে হাতাহাতি শুরু হলে সাদ্দামের মা সমস্ত ভান (৬০) ঘটনাস্থলে আসলে তাকেও কিলঘুষি মারতে থাকেন হাসান। এসময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার স্বজনেরা দ্রুত উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু কোলে ঢলে পড়েন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রানকৃঞ্চ দেবনাথ জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। মামলার প্রস্তুতি চলছে।

এইচআর
 

Link copied!