Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

আখাউড়ায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল কৃষকের

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

জানুয়ারি ১২, ২০২৪, ০৩:২৭ পিএম


আখাউড়ায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল কৃষকের
ছবি: আমার সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়ায় ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী ‘পর্যটক এক্সপ্রেস’ ট্রেনের ধাক্কায় মধু শীল (৫৩) নামের এক কৃষক মারা গেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন খন্দকার। এর আগে একই দিনে সকাল পৌনে ৯টার দিকে মোগড়া ইউনিয়নের গঙ্গাসাগর নয়াদিল উত্তরপাড়া রেলপথ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মধু শীল গঙ্গাসাগর নয়াদিল উত্তরপাড়া এলাকার মৃত্যু হরি সাধন শীলের ছেলে।

মোগড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন জানান, মধু শীল সকালে জমিতে কাজ করার জন্য গঙ্গাসাগর নয়াদিল উত্তরপাড়া রেলপথ পার হচ্ছিলেন। এসময় গণ কুয়াশা ও কানে কম শোনে বলে ট্রেন ও ট্রেনের হুইসেল দেখতে না পাওয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী ‘পর্যটক এক্সপ্রেস’ ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে ব্রাহ্মণবাড়িয়া নেওয়ার পথে মারা যায় তিনি।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। ময়নাতদন্তের পরে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান রেলওয়ে পুলিশ।

এআরএস

Link copied!