Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

স্বামীর কুড়ালের কোপে স্ত্রী খুন, স্বামী আটক

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা প্রতিনিধি

মার্চ ১৬, ২০২৪, ১০:৩৬ এএম


স্বামীর কুড়ালের কোপে স্ত্রী খুন, স্বামী আটক
ছবি: আমার সংবাদ

নেত্রকোণা সদর উপজেলার মৌগাতি ইউনিয়নের খাটপুরা গ্রামে পাষন্ড স্বামীর কুড়ালের কোপে স্ত্রী রুবিনা আক্তার (৩০) খুন হওয়ার ঘটনা ঘটেছে। সে একই গ্রামের মৃত আসাদ মিয়ার মেয়ে। গত (১৫ মার্চ) শুক্রবার দুপুরের দিকে খাটপুরা গ্রামে ভিকটিমের নিজ বসতঘরে এ ঘটনাটি ঘটে।

নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম পিপিএম রাতে আমার সংবাদকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সদর উপজেলার মৌগাতি ইউনিয়নের খাটপুরা গ্রামে মৃত আসাদ মিয়ার মেয়ে রুবিনা আক্তারের সাথে টেংগা গ্রামের মৃত কালাচান মৃধার ছেলে সাইদুল (৪৫) এর সাথে বিয়ে হয়। বিয়ে হওয়ার অনেক দিন অতিবাহিত হওয়ার পরও তাদের কোন সন্তানাদি হয়নি।

দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন সমস্যার কারণে বিরোধ চলে আসছিলো। ভিকটিম রুবিনা আক্তার (৩০) তার স্বামী সাইদুলকে নিয়ে খাটপুড়া গ্রামে তার পিতার বাড়িতেই বসবাস করত।

তিনি আরও জানান, হঠাৎ (১৫ মার্চ) শুক্রবার দুপুরে দিকে নিজ বসত ঘরে ভিকটিমের সঙ্গে তার স্বামী সাইদুল এর ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে সাইদুল কুড়াল দিয়ে ভিকটিম এর গলার নিচে কোপ দিয়ে গলার রগ কেটে গুরুতর জখম করে। রক্তক্ষরণের কারণে ভিকটিম তার বসত ঘরেই মারা যায়। রমজানের তারাবির নামাজ শেষে প্রতিবেশীরা খোঁজ পেয়ে স্বামী সাইদুলকে (৪৫) পালানোর সময় আটক করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে নেত্রকোণা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস ছালাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে আসামিকে আটক করে থানায় নিয়ে আসে ও রুবিনার লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে ভিকটিমের ছোট বোন ইয়াসমিন বাদী হয়ে সাইদুলকে আসামি করে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এআরএস

Link copied!