Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

‘ঈদে অনলাইন ও কাউন্টার থেকে টিকিটের ব্যবস্থা করা হবে’

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৪, ০৯:৩০ পিএম


‘ঈদে অনলাইন ও কাউন্টার থেকে টিকিটের ব্যবস্থা করা হবে’

রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম বলেছেন, ঈদ উপলক্ষে ট্রেনের সাথে অতিরিক্ত বগির ব্যবস্থা করা হয়েছে। সীমিত সামর্থ্যের মধ্যে অধিকাংশ যাত্রী বহন করা যায়, সে ব্যাপারে আমরা পদক্ষেপ নিয়েছি।

বলেন, টিকিট ছাড়ার ২-৩ ঘণ্টার মধ্যে সমস্ত টিকিট শেষ হয়ে যায়। কোন নাম্বার থেকে টিকিট কেনা হয়, প্রত্যেক দিন তার তালিকা নেওয়া হচ্ছে। এর সাথে কাউন্টার থেকে টিকিট দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

সোমবার রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।

রেলপথ মন্ত্রী বলেন, মানুষ হত্যা করে রাজনৈতিক ফায়দা লুটা যায় না। টাকার বিনিময়ে রেল কেটে ক্ষমতায় যাওয়া যায় না। ক্ষমতায় যেতে হলে মানুষকে সম্পৃক্ত করতে হবে। গতকাল রেলের ৯টি বগি লাইনচ্যুত হয়েছে। যে ব্যক্তি ফিস প্লেট খুলছিল, তাকে ধাওয়া দিলে ব্যাগ ফেলে পালিয়ে গেছে। তার আইডি কার্ডসহ কাগজপত্র পাওয়া গেছে। সে মূলত কিছু টাকার বিনিময়ে এ কাজ করছে। আগুন সন্ত্রাসী বিএনপি ও সমর্থনকারী জামাত এ কাজ গুলো করে। এগুলো করে তারা জনসমর্থন পাচ্ছে না। বরং আস্তে আস্তে জনগণ থেকে দূরে সরে গেছে।

এ সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হান্নান মোল্লা, সহ-সভাপতি এ কে এম ফরিদ হোসেন বাবু, সহকারী কমিশনার (ভূমি) হাসিবুল হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!