Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

৩০টি নব মুসলিম পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর প্রতিনিধি

মার্চ ২৯, ২০২৪, ০৯:০৩ পিএম


৩০টি নব মুসলিম পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

দিনাজপুরের বিরামপুরের রতনপুর এলাকায় ইসলাম ধর্ম গ্রহণ করা ৩০টি নব মুসলিম পরিবারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ তাদের নিয়ে ইফতার ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মুত্তাকি কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার ৩০টি নব মুসলিম পরিবারের সদস্যদের নিয়ে ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন বিরামপুরের পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- খানপুর ইউপি চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান, বিশিষ্ট সমাজসেবক শিক্ষা ও ক্রীড়ানুরাগী ব্যক্তিত্ব আজম মন্ডল রানা, নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি ও  ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি লিমন হায়দার, বিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান, খানপুর ইউপির সাবেক চেয়ারম্যান ইয়াকুব আলী, খানপুর ইউপির ৪নং ওয়ার্ড সদস্য সোহেল রানা মন্ডল, খানপুর ইউনিয়ন পরিষদের হিসাব রক্ষক মেহেদী হাসান, মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা আবু ইউসুফ মাস্টার, বেতদিঘী ইউপির ৯নং ওয়ার্ড সদস্য হাসেদ আলীসহ মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ডা. সোলায়মান মন্ডল।

অনুষ্ঠানে ৩০টি নব মুসলিম পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, মুড়ি, পুরুষদের জন্য লুঙ্গি ও মহিলাদের জন্য শাড়ি বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণে সার্বিক সহযোগিতা করেন দিনাজপুরের জেলা প্রশাসক।

ইএইচ

Link copied!