Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কুড়িগ্রামে দুস্থ ও অসহায়দের মাঝে পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

মার্চ ৩০, ২০২৪, ০৮:০৪ পিএম


কুড়িগ্রামে দুস্থ ও অসহায়দের মাঝে পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের উদ্যোগে দেশের বিভিন্ন জেলার অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ পুলিশের আয়োজনে শনিবার কুড়িগ্রাম জেলা পুলিশের সহায়তায় প্রত্যন্ত অঞ্চলের পিছিয়ে পড়া দুঃস্থ ও অসহায় ১৫০ জন নাগরিকের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

পুলিশ জানায়, জনপ্রতি ইফতার প্যাকেজে ছিল উন্নত মানের প্রকৃতিবান্ধব পাটের ব্যাগে ৫ কেজি উন্নত মানের বাসমতি চাল, ১.৫০ কেজি ছোলা, ২ লিটার তীর সয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি উন্নতমানের মসুর ডাল, একটি গুড়া দুধের প্যাকেট ও ১ প্যাকেট সেমাই।

জেলার বিভিন্ন থানায় ইফতার সামগ্রী গ্রহীতার মধ্যে রাজিবপুর থেকে ১৫ জন, রৌমারী থেকে ১৫ জন, ঢুষমারা থেকে ১৫ জন, চিলমারী থেকে ১০ জন, নামাজের চর থেকে ১০ জন, মোহনগঞ্জ থেকে ১০ জন, উলিপুর থেকে ১০ জন, কুড়িগ্রাম সদরের ১০ জন, ভূরুঙ্গামারীর ১০ জন, কচাকাটার ১০ জন, নাগেশ্বরীর ১০ জন, ফুলবাড়ীর ১০ জন ও রাজারহাট থেকে ১০ জনকে কুড়িগ্রাম সদর এবং চিলমারী এলাকায় গিয়ে আইজিপির পক্ষে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ করে কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, বাংলাদেশ পুলিশ প্রতিবছর ঢাকায় একটি বড় আকারের ইফতার পার্টির আয়োজন করে থাকে। এ বছর সেই ইফতার আয়োজন বাতিল করে বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএমের দেশের বিভিন্ন জেলার অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। সে ধারাবাহিকতায় আজ আমরা কুড়িগ্রামের বিভিন্ন থানার কিছুটা পিছিয়ে পরা প্রায় ১৫০ জন নাগরিকদের বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করেছি।

ইএইচ

Link copied!