Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

সাংবাদিকের বুম দিয়েই সাংবাদিকের মাথা ফাটালেন আওয়ামী লীগ নেতা

সখীপুরে (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুরে (টাঙ্গাইল) প্রতিনিধি

এপ্রিল ১৫, ২০২৪, ০৮:১২ পিএম


সাংবাদিকের বুম দিয়েই সাংবাদিকের মাথা ফাটালেন আওয়ামী লীগ নেতা

টাঙ্গাইলের সখীপুরে একজন সংবাদকর্মীর হাতে থাকা বুম (মাইক্রোফোনে যুক্ত দণ্ড) কেড়ে নিয়ে সাংবাদিকেরই মাথা ফাটালেন প্রবীণ এক আওয়ামী লীগ নেতা।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সখীপুর উপজেলা সড়কে মনির উদ্দিন কমপ্লেক্সের নীচ তলায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সাংবাদিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত সাংবাদিকের নাম সাইফুল ইসলাম শাফলু (৪৬)। তিনি এশিয়ান টেলিভিশন ও দৈনিক সময়ের আলো পত্রিকার সখীপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

অভিযুক্ত মনির উদ্দিন মন্টু (৭০) উপজেলা আওয়ামী লীগের সদস্য। তিনি একজন বীর মুক্তিযোদ্ধাও।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহীনুর রহমান  বলেন, সাংবাদিকের স্ত্রী রিতা আক্তার বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য ওই আওয়ামী লীগ নেতাকে থানায় ডেকে আনা হয়েছে।

এদিকে আহত সাংবাদিক সাইফুল ইসলামকে দেখতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হোসেন পাটোয়ারী, ওসি শেখ শাহীনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত শিকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ওসমান গণি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসার খোঁজ খবর নেন।

উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন মন্টু থানায় আটক হওয়ার আগে বলেন, ঘর ভাড়া প্রসঙ্গে আমাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সাংবাদিক আমাকে ধাক্কা মেরে ফেলে দেন ও তার সঙ্গে থাকা বুম দিয়ে আমাকে আঘাত করেন। পরে আমি তার বুম কেড়ে নিয়ে তাকেও পাল্টা আঘাত করি।

ইএইচ

Link copied!