Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

এপ্রিল ২০, ২০২৪, ০৫:১৯ পিএম


পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি

নরসিংদীর পলাশ প্রেসক্লাবের দুই বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে শনিবার সংগঠনের কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে সমকাল ও এশিয়ান টিভির পলাশ উপজেলা প্রতিনিধি আশাউল্লাহ মনাকে সভাপতি ও আরটিভি ও আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি নূরে আলম রনিকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি দৈনিক ইত্তেফাকের মো. আক্তারুজ্জামান, সহ- সভাপতি সবুজ বাংলার জাহিদুল ইসলাম জাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মো. আল-আমিন মিয়া, সহ-যুগ্মসাধারণ সম্পাদক পদে বিল্লাল হোসেন, কোষাধ্যক্ষ গণকণ্ঠ ও বাংলাদেশ পোস্ট জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে আমার সংবাদ ও দ্যা বাংলাদেশ টুডে পত্রিকার মো. তারেক পাঠান, প্রচার ও প্রকাশনা পদে আজকের জণবাণীর আল- আমিন মুন্সি, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক  পদে আমাদের সময় পত্রিকার মো. ফারদিন হাসান দীপ্ত।

এছাড়া তিনজন নির্বাহী সদস্য হলেন- নরসিংদীর কাগজের শফিকুল ইসলাম, মানবজমিনের সারোয়ার রুবেল, সময়ের আলো পত্রিকা বায়েজিদ আহমেদ।

ইএইচ

Link copied!