Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

বাঁশবাগানে পড়ে ছিল নারীর রক্তাক্ত লাশ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

এপ্রিল ২৬, ২০২৪, ০২:২৪ পিএম


বাঁশবাগানে পড়ে ছিল নারীর রক্তাক্ত লাশ

সাভারের আশুলিয়ায় একটি বাঁশবাগানের ভেতর থেকে আনজু খাতুন (৩১) নামের এক পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মুখমণ্ডল ও মাথায় গভীর আঘাতের চিহ্ন রয়েছে।

শুক্রবার সকালে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকার একটি বাঁশবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আনজু খাতুন (৩১) গাইবান্ধা জেলার সদর থানার ঘাগুয়া ইউনিয়নের মৃত মনোয়ার হোসেনের মেয়ে। সে আশুলিয়ার বাগবাড়ী এলাকায় ভাড়া বাসায় থেকে হা-মীম গ্রুপের একটি পোশাক কারখানার অপারেটর হিসেবে কাজ করতো বলে জানা যায়।

পুলিশ জানায়, সকালে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকার একটি বাঁশবাগানের ভেতর নারী পোশাক শ্রমিকের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের গলায় একটি আইডি কার্ড দেখা গেছে। তিনি হা-মীম গ্রুপের একটি পোশাক কারখানার অপারেটর ছিলেন। কেউ তাকে হত্যা করে ওই স্থানে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।

হামীম গ্রুপের টিআইএসডব্লিএস কারখানার জেনারেল ম্যানেজার (জিএম) ইসমাইল হোসেন বলেন, আনজু খাতুন নামে এক নারী শ্রমিক গতকাল রাত ৯টা ১৫ মিনিটের দিকে কারখানা থেকে বাসায় যায়। কিন্তু আজ সকালে তিনি কারখানায় আসেননি। পরে লাইনের সুপারভাইজার আনজুকে কল দিলেও আনজু ফোন রিসিভ করেনি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন চন্দ্র বলেন, পুলিশ হত্যাকাণ্ডের কারণ উদঘাটনের চেষ্টা করছে। কর্মস্থল থেকে ফেরার পথে কেউ তাকে হত্যা করে ফেলে রেখে যেতে পারে। এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

ইএইচ

Link copied!