Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

উপজেলা নির্বাচন : ১ম ধাপ

হাতিবান্ধা লিয়াকত ও গাটগ্রামে বাবুল চেয়ারম্যান নির্বাচিত

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট প্রতিনিধি

মে ৯, ২০২৪, ০৪:৫০ পিএম


হাতিবান্ধা লিয়াকত  ও গাটগ্রামে বাবুল চেয়ারম্যান নির্বাচিত

লালমনিরহাটের হাতিবান্ধা ও পাটগ্রাম উপজেলার নির্বাচনে লিয়াকত হোসেন বাচ্চু  ও রুহুল আমিন বাবুল বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় হাতিবান্ধা উপজেলা নির্বাচন কর্মকর্তা রাশেদ খান ও পাটগ্রাম উপজেলা কর্মকর্তা আনোয়ারুল তাদের নিজ কার্যালয়ে লিয়াকত হোসেন বাচ্চু ও রুহুল আমিন বাবুলকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

হাতিবান্ধা উপজেলা  ৭২টি কেন্দ্রে মোট ভোটার ২ লাখ ২২ হাজার ১৩ জনের মধ্যে ৮২০৬০ বৈধ ভোট প্রদান করেছে। সব কয়টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী  প্রতীকে লিয়াকত হোসেন বাচ্চু কাপ-পিরিচ প্রতীক নিয়ে ৩৪৯০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশিউর রহমান মামুন ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩৩৪৮১ ভোট।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আলা উদ্দিন মাইক প্রতীকে ২০৬২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাপ্পী শোয়েব উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন ১৬৭৪০ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাকতুফা রহমান ফুটবল  প্রতীকে ২৩৮৩০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাছরিন বেগম পদ্মফুল প্রতীকে ১৩০৬৬ ভোট পেয়েছেন।

এদিকে পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে ৭৩টি ভোটকেন্দ্র মোট ভোটার ১লাখ ৮১হাজার ৯৮ জনের মধ্যে ৫৭৪৩১টি বৈধ ভোট প্রদান করেছে।

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী রুহুল আমিন বাবুল আনারস প্রতীকে ৫৬১৪৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়াজেদুল ইসলাম ঘোড়া প্রতীকে পেয়েছে ৯৩৫ ভোট।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন টিউবওয়েল প্রতীকে ২৯১৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুলা- আল মামুন চশমা প্রতীকে পেয়েছেন ২৭২৯৪ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেজওয়ানা ফুটবল  প্রতীকে ২৬০২১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লতিফা আক্তার কলস প্রতীকে ২০২১২ ভোট পেয়েছেন।

আরএস
 

Link copied!