Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

হবিগঞ্জে দুপক্ষের সংঘর্ষ: নিহত ৩ জনের দাফন সম্পন্ন

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ প্রতিনিধি

মে ১০, ২০২৪, ০৮:১৩ পিএম


হবিগঞ্জে দুপক্ষের সংঘর্ষ: নিহত ৩ জনের দাফন সম্পন্ন

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামে সিএনজি সিরিয়ালকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিহত ৩ জনের ময়নাতদন্ত হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে।

পরে শুক্রবার দুপুরের দিকে মরদেহ আগুয়া গ্রামে নিয়ে যাওয়া হয়। এ সময় এলাকায় শোকের ছায়া নেমে আসে। একনজর দেখার জন্য বিভিন্ন স্থান থেকে ছুটে আসছে আত্মীয়-স্বজনসহ এলাকাবাসী।

বিকাল ৫টার সময় মন্দির ইউনিয়ন পরিষদের মাঠে নিহত ৩ জনের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন, সিলেট বিভাগীয় পুলিশ কমিশনার মিজান শাফিউর রহমান, হবিগঞ্জের সংসদ ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, পুলিশ সুপার আক্তার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হক, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসাইনসহ হাজারো মুসল্লিরা।

জানাজা পড়ান মাওলানা শাহ আলম রেজা। পরে আগুয়া কবরস্থানে পাশাপাশি ৩ জনের দাফন করা হয়েছে। উল্লেখ

জানাজায় উপস্থিত সংসদ সদস্য ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বলেন, যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক, যারা এই ঘটনা ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় আনা হবে। আইনে তাদের কঠিন শাস্তি হবে, যা হয়েছে আর যেন এমন কোন ঘটনা পুনর্ব্যক্ত না হয়। এলাকায় যেন কোন অশান্তি বিরাজ না করে এদিকে খেয়াল রাখার আহ্বান জানানো হয়।

ইএইচ

Link copied!