Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

একসঙ্গে এসএসসি পাস করলেন দুই নারী জনপ্রতিনিধি

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

মে ১৩, ২০২৪, ১১:৫১ এএম


একসঙ্গে এসএসসি পাস করলেন দুই নারী জনপ্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় চলতি বছরের এসএসসি পরীক্ষায় কারিগরি (ভোকেশনাল) শাখা থেকে একই কেন্দ্রে অংশ নেওয়া সাবেক-বর্তমান তিন নারী জনপ্রতিনিধির মধ্যে দুইজন পাস করেছেন বলে খবর পাওয়া গেছে।

রোববার সারা দেশে একযোগে এসএসসি, দাখিল ও কারিগরি শাখার পরীক্ষার্থীদের ফলাফল প্রকাশ করে সব শিক্ষা বোর্ড।  

বাগাতিপাড়া উপজেলায় পাস করা দুই জনপ্রতিনিধি হলেন- পাকা ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোছা. শিলা খাতুন (৩০) ও একই ইউনিয়নের সাবেক সংরক্ষিত মহিলা সদস্য মোছা. শাহানাজ পারভীন (৩২)।

অপরদিকে কৃতকার্য হতে না পারা অপরজন হলেন বাগাতিপাড়া পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মুর্শিদা বেগম (৪৩)। তারা বাগাতিপাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট থেকে পরীক্ষায় অংশ নিয়েছিলেন।

শিক্ষাপ্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ফুড প্রসেসিং অ্যান্ড প্রিজারভেশন ট্রেডের পরীক্ষার্থী শিলা খাতুন জিপিএ-৪ দশমিক ২৯ এবং ড্রেস মেকিং অ্যান্ড টেইলারিং ট্রেডের পরীক্ষার্থী শাহানাজ পারভীন জিপিএ-৪ দশমিক ১১ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। তবে অসুস্থতার কারণে পরীক্ষায় অনুপস্থিত থাকায় পাশ করতে পারেননি আরেক জনপ্রতিনিধি মুর্শিদা বেগম।

বাগাতিপাড়া টেকনিক্যাল অ্যান্ড বি এম ইনস্টিটিউটের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সামসুন্নাহার বলেন, বয়সের বাধাকে উপেক্ষা করে পরীক্ষায় অংশ নিয়ে দুই নারী জনপ্রতিনিধি পাস করেছে, এটা আনন্দের ব্যাপার। আমরা তাদের অভিনন্দন জানাই।

ইএইচ

Link copied!