community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

কুষ্টিয়ায় ৪ উপজেলায় নির্বাচন চেয়ারম্যান যারা

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়া প্রতিনিধি:

মে ২২, ২০২৪, ০৯:৪৪ এএম


কুষ্টিয়ায় ৪ উপজেলায় নির্বাচন চেয়ারম্যান যারা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে ২১মে কুষ্টিয়ার ৪টি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভেড়ামারা উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আবু হেনা মোস্তফা কামাল মুকুল।

মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, কুমারখালী উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আব্দুল মান্নান খান, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগের  সভাপতি বুলবুল আহমেদ চৌধুরী।

২১ মে    মঙ্গলবার সকাল আটটা থেকে একটানা বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ চলে।ভোট গ্রহণ   চলাকালে  কুমারখালী ও মিরপুর উপজেলায় দুই একটি ছোটখাটো সংঘর্ষ বেধে যায় । সংঘর্ষ বড় আকার ধারণ না করলেও কুমারখালীতে তিনজন আহত হয় ।

প্রশাসনের কড়া নজরদারিতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চললেও ভোটারদের উপস্থিতি ছিল একেবারেই কম। সংসদ নির্বাচন  ও প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে যতটুকু ভোট প্রদান করা হয়েছিল তার চেয়েও   এবারের নির্বাচনে ভোটারদের উপস্থিতি কম ছিল।

প্রতিটা ভোটকেন্দ্রে  দুপুর পর্যন্ত কেন্দ্রগুলো ফাঁকা থাকায় শুধু প্রশাসনের লোকজনকেই দেখা যায়। বড় বড় রাজনৈতিক দলগুলো  উপজেলা নির্বাচন বয়কট কড়াই এই ভোটার সংকট সৃষ্টি হয়েছে বলে  অনেক ভোটাররা জানাই। সাধারণ ভোটাররা বলেন সরকার তাদের ভোটাধিকার  কেড়ে নিয়েছেন।তাই তারা  ভোটকেন্দ্রে যাননি। ২/৩ শতাংশ  ভোট পোল হলেও দেখানো হয়েছে ১৬%।

বিআরইউ

Link copied!