community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

দেলদুয়ার উপজেলা পরিষদ নির্বাচন: পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলেন মারুফ

মো. মনির হাসান, দেলদুয়ার (টাঙ্গাইল)

মো. মনির হাসান, দেলদুয়ার (টাঙ্গাইল)

মে ২৯, ২০২৪, ১১:৩৯ পিএম


দেলদুয়ার উপজেলা পরিষদ নির্বাচন: পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলেন মারুফ

টাঙ্গাইলের দেলদুয়ারে তৃতীয় ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার অনুষ্ঠিত এ নির্বাচনে ২৯২৯৭ (উনত্রিশ হাজার দুইশত সাতানব্বই) ভোট পেয়ে (কাপ পিরিচ) প্রতীক নিয়ে বেসরকারিভাবে পুনরায় নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান মারুফ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন এম শিবলী সাদিক টেলিফোন প্রতীকে ১৮৯৫৪ (আঠারো হাজার নয় শত চুয়ান্ন) ভোট পেয়েছেন।

এ নির্বাচনে চমক হিসেবে পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নতুন মুখ। পুরুষ ভাইস চেয়ারম্যান হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মশিউর রহমান হৃদয়। তিনি তার নির্ধারিতের তাল প্রতীকে ২১৮৮১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দেলদুয়ার উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এসানুল হক সুমন টিউবওয়েল প্রতীকে ১৭৩৫৫ ভোট পেয়েছেন।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নাহিদা সুলতানা পলি ৩২০৭৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মিসেস ফিরোজা বেগম কলস প্রতীকে ২৩০৪৬ ভোট পেয়েছেন।

৮টি ইউনিয়ন নিয়ে গঠিত এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১লক্ষ ৮৪ হাজার ৭শত ৫৮ জন। তন্মধ্যে মধ্যে পুরুষ ৯৩৫৮৪ ও মহিলা ভোটার সংখ্যা ৯১১৭১ জন। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে ৩ জন। মোট ৫৮ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা চলে ভোটগ্রহণ।

ইএইচ

Link copied!