community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন সীমান্ত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জুন ৬, ২০২৪, ০৭:৩২ পিএম


মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন সীমান্ত

টাঙ্গাইলের মির্জাপুরে চতুর্থ ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা শাহরীন নির্বাচিত হয়েছেন।

বুধবার রাত ১০টার দিকে উপজেলা ভিডিও কনফারেন্স রুম থেকে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা শেখ নূরুল আলম।

এ নির্বাচনে ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত আনারস প্রতীকে ৫৫ হাজার ৬৪৪ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী এসএম মোজাহিদুল ইসলাম মনির কাপ পিরিচ প্রতীকে ৩১ হাজার ৮৮৪ ভোট ও ফিরোজ হায়দার খান মোটরসাইকেল প্রতীকে ২১ হাজার ৬৬৪ ভোট পেয়ে পরাজিত হন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে আজহারুল ইসলাম তালা প্রতীকে ৫৬ হাজার ৬৭৭ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী শওকত মিয়া টিউবওয়েল প্রতীকে ৫০ হাজার ৯ ভোট পেয়ে পরাজিত হন।

মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা শাহরীন কলস প্রতীকে ৫৫ হাজার ৪৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মীর্জা শামীমা আক্তার শিফা ফুটবল প্রতীকে ৩৯ হাজার ৮৯১ ভোট ও চাঁদ সুলতানা হাঁস প্রতীকে ১২ হাজার ৩৮৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

ইএইচ

Link copied!