community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

মহম্মদপুরে উপজেলা পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের গণসংবর্ধনা

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

জুন ১০, ২০২৪, ১০:১৩ এএম


মহম্মদপুরে উপজেলা পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের গণসংবর্ধনা

মাগুরার মহম্মদপুর উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

রোববার বিকালে পলাশবাড়ীয়া ইউনিয়নবাসীর আয়োজনে পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ উপলক্ষ্যে আয়োজিত প্রথম পর্বে জনপ্রতিনিধিদের ফুলের শুভেচ্ছা প্রদান ও দ্বিতীয় পর্বে ক্রেস্ট প্রদান করা হয়।

জনপ্রতিনিধিদের গণসংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান।

পলাশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমডি গোলজার রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, নবনির্বাচিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. ঈদুল শেখ।

উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. শামীম হাসান পলির পক্ষে উপস্থিত থেকে বক্তব্য দেন, তার স্বামী মো. কামরুল হাসান।

আরও বক্তব্য দেন- ৭নং পলাশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক সৈয়দ সিকান্দার আলী, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান মিলন, পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদ আহম্মেদ।

অন্যান্যর মধ্যে বক্তব্য দেন- অবসরপ্রাপ্ত শিক্ষক দিলীপ বিশ্বাস, স্থানীয় আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবু, পলাশবাড়ীয়া ইউপির সাবেক ছাত্রলীগ নেতা মো. কে এম মোস্তাক আহমেদ প্রমুখ।

ইএইচ

Link copied!