Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন কাওছার আমিন হাওলাদার

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

জুন ১০, ২০২৪, ১০:১৯ এএম


দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন কাওছার আমিন হাওলাদার

কোনোরকম সংঘর্ষ ছাড়া দুমকি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ হয়েছে বড় ধরনের কোনোরকম সংঘর্ষ হয়নি। ৫টি ইউনিয়ন নিয়ে এ উপজেলা গঠিত। উপজেলার ২৭টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১০টি ভোটকেন্দ্রকে ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্র হিসেবে গ্রহণ করা হয়। রাতে সহকারী রিটার্নিং অফিসার দুমকি উপজেলা নির্বাহী অফিসার শাহিন মাহমুদ উপজেলা পরিষদের নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।  

দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে মো. কাওছার আমিন হাওলাদার (কাপ পিরিচ) প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ১৪ হাজার ১১২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ড. হারুন অর রশিদ (মোটরসাইকেল) ভোট পেয়েছেন ৯ হাজার ৪২।

অপরদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট মাইনুল ইসলাম রুবেল ফরাজী (টিউবওয়েল) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৫ হাজার ৭৬৯। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. মিজানুর রহমান মৃধা (তালা) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৫ হাজার ২৭৮।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজমুন নাহার শিরিন( হাঁস) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২১ হাজার ৭৪৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রেজওয়ানা হিমেল (কলস) প্রতীক নিয়ে ১৪ হাজার ৭২৫ ভোট পেয়েছেন।

ইএইচ

Link copied!