Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

ঈদে ব্র্যাক ব্যাংক দিচ্ছে ১,২০০টিরও বেশি আউটলেটে ডিসকাউন্ট অফার

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

জুন ১৩, ২০২৪, ০৪:১৫ পিএম


ঈদে ব্র্যাক ব্যাংক দিচ্ছে ১,২০০টিরও বেশি আউটলেটে ডিসকাউন্ট অফার

ঈদুল আজহাকে আরও আনন্দময় করে তুলতে ব্র্যাক ব্যাংক দিচ্ছে দেশজুড়ে ১,২০০টিরও বেশি পার্টনার আউটলেটে আকর্ষণীয় ছাড়।

ব্যাংকটির ক্রেডিট কার্ডহোল্ডাররা দেশের শীর্ষস্থানীয় রেফ্রিজারেটর এবং ইলেকট্রনিক ব্র্যান্ডগুলোর পণ্য কেনাকাটার ক্ষেত্রে উপভোগ করবেন ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা। কোরবানির পশু, লাইফস্টাইল এবং ইকমার্স ব্র্যান্ডগুলোতেও গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় ছাড়। 

গ্রাহকরা জুয়েলারি, এয়ারলাইন টিকিট ক্রয় এবং হোটেল বুকিংয়ে পাবেন দারুণ ডিসকাউন্ট। এছাড়াও ডাইনিংয়ে পাবেন বিশেষ ছাড়। দেশের নামকরা পাঁচ তারকা হোটেলগুলোতে উপভোগ করতে পারবেন সর্বোচ্চ ‘বাই-ওয়ান-গেট-থ্রি’ ফ্রি বুফে লাঞ্চ/ডিনার অফার। 

গ্রাহকরা ট্রান্সকম, বাটারফ্লাই মার্কেটিং, সিঙ্গার, এস্কোয়ার ইলেকট্রনিক্স, র্যাংগস ইলেকট্রনিক্স, র্যাংগস ইন্ডাস্ট্রিজ, গ্যাজেট অ্যান্ড গিয়ার, অ্যাপল গ্যাজেট এবং ফেয়ার ইলেকট্রনিক্সসহ স্বনামধন্য সব ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ডগুলোতে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত সুবিধাজনক পেমেন্ট সুবিধা (০% পেফ্লেক্স) উপভোগ করতে পারবেন। 

কোরবানির পশুর ক্ষেত্রেও ব্র্যাক ব্যাংক দিচ্ছে কার্ডহোল্ডারদের আকর্ষণীয় অফার। গ্রাহকরা সাদিক অ্যাগ্রো, এজেএস অ্যাগ্রো, আলবাজ অ্যাগ্রো, ফামস অ্যাগ্রো, হামিম অ্যাগ্রো ইত্যাদি ফার্ম থেকে কোরবানির পশু কেনার ক্ষেত্রে পশু জবাই এবং প্রক্রিয়াকরণ ফিতে ১৫% পর্যন্ত ছাড় উপভোগের পাশাপাশি ঢাকা ও চট্টগ্রাম শহরের মধ্যে বিনামূল্যে হোম ডেলিভারি সেবা উপভোগ করবেন। 

কার্ডহোল্ডাররা ৫৪টি লাইফস্টাইল পার্টনার শপে ২০% পর্যন্ত ডিসকাউন্ট অফার উপভোগ করতে পারবেন। শীর্ষস্থানীয় লাইফস্টাইল পার্টনারদের মধ্যে রয়েছে অ্যাস্টরিয়ন, বিশ্বরঙ, কে ক্র্যাফট, নোয়ের, পারফিউম ওয়ার্ল্ড, প্লাস পয়েন্ট, ভিভা, ওয়াচেস ওয়ার্ল্ড লিমিটেড ইত্যাদি। এছাড়াও কার্ডহোল্ডাররা ১৪টি স্বনামধন্য জুয়েলারি দোকানে ৩৫% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করবেন। 

গ্রাহকরা লং বিচ হোটেল, ওশেন প্যারাডাইস, সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, ছুটি রিসোর্ট গাজীপুর ও পূর্বাচল, হোটেল দ্য কক্স টুডে, লেকশোর হাইটস, যশোর আইটি পার্ক হোটেল অ্যান্ড রিসোর্ট, শেয়ারট্রিপ, গোযায়ান, অ্যামিসহ ৩৪টি ট্রাভেল এবং এয়ারলাইন পার্টনারের সাথে ৭০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। ব্র্যাক ব্যাংকের কার্ডহোল্ডাররা নভোএয়ার, ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং অ্যাস্ট্রা এয়ারওয়েজের লোকাল ট্রিপে বিমান টিকিটের বেস প্রাইসের ওপর ১০% ছাড় উপভোগ করবেন। 

ই-কমার্স কেনাকাটার ক্ষেত্রে কার্ডহোল্ডাররা ৩৬টি মার্চেন্ট পার্টনারের সাথে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট অফার উপভোগ করবেন। 

এই ঈদে ব্র্যাক ব্যাংকের সকল কার্ডহোল্ডাররা সিক্স সিজনস হোটেলে বাই-ওয়ান-গেট-থ্রি ফ্রি বুফে লাঞ্চ এবং ডিনার অফার এবং আমারি ঢাকা’য় বাই-ওয়ান-গেট-টু ফ্রি অফার উপভোগ করবেন। এছাড়াও গ্রাহকরা ক্রাউন প্লাজা গুলশান ঢাকা, হলিডে ইন ঢাকা, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, লো মেরিডিয়েন ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকা, রেডিসন ব্লু ঢাকা ও চট্টগ্রাম, রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল, শেরাটন ঢাকা, দ্য পেনিনসুলা চিটাগং, ওয়েস্টিন ঢাকা এবং দ্য ওয়ে ঢাকা-তে বাই-ওয়ান-গেট-ওয়ান ফ্রি অফার উপভোগ করতে পারবেন। 

ক্যাফে কলম্বিয়া, বার-বি-কিউ টুনাইট, ব্যাম্বু শুট, পিজা ইন, হোয়াইট ক্যানারি ক্যাফে, মাস্ট্রোস কুইজিন, কুপার্স, দ্য কফি লাউঞ্জ, দ্য গুড ফুড রেস্টুরেন্ট, ব্রেড অ্যান্ড বিয়ন্ড, ব্লু মুন রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টার, ক্রিকেটার্স কিচেন অ্যান্ড ক্যাফে, প্যান প্যাসিফিক লাউঞ্জ, দ্য প্যাভিলিয়ন (চট্টগ্রাম) ইত্যাদিসহ দেশের প্রধান প্রধান শহরগুলোতে অবস্থিত ৪৪টি হোটেল এবং রেস্টুরেন্টে ডাইনাররা ২০% পর্যন্ত ছাড় উপভোগ করবেন। 

এই অফারগুলো ছাড়াও ক্রেডিট কার্ডহোল্ডারদের জন্য ব্র্যাক ব্যাংক দিচ্ছে এক্সক্লুসিভ ক্যাশব্যাক এবং বোনাস রিওয়ার্ড পয়েন্ট অফার। ফুড ডেলিভারিতে ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডহোল্ডাররা পাবেন ২০% ছাড়। এই উৎসবের মুহূর্তে ক্যাশলেস ট্রানজ্যাকশনের প্রসারে ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডহোল্ডাররা কিউআর ট্রানজ্যাকশনে উপভোগ করবেন ২০% ক্যাশব্যাক। ঈদের মৌসুমে গ্রোসারি পণ্য কেনাকাটার ক্ষেত্রে ক্রেডিট কার্ডহোল্ডাররা পাবেন বোনাস রিওয়ার্ড পয়েন্ট। 

অফার সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন, “ব্র্যাক ব্যাংক বছরের বিশেষ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য সেরা সব অফার করে নিয়ে আসে। ঈদ-উল-আযহায় সব ক্যাটাগরিতেই বিশেষ অফার দেওয়া নিয়ে ব্র্যাক ব্যাংকের লক্ষ্য হলো, গ্রাহকদের তাঁদের পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয়জনদের সাথে ঈড উদ্যাপন আরও রাঙিয়ে তোলা। আমাদের ডেবিট এবং ক্রেডিট কার্ড দেশজুড়ে ১,২০০টিরও বেশি পার্টনার আউটলেটে গ্রাহকদের জন্য দিচ্ছে ব্যতিক্রমী, সুবিধাজনক এবং উপভোগ্য অফার। আমরা বিশ্বাস করি, আমাদের এই আকর্ষণীয় অফারগুলো আমাদের গ্রাহকদের ঈদ আনন্দকে বাড়িয়ে দেবে আরও কয়েকগুণ।” 

অফার সম্পর্কে বিস্তারিত জানতে ফোন করুন আমাদের ২৪-ঘণ্টা কলসেন্টার নম্বর ১৬২২১-এ, অথবা ভিজিট করুন আমাদের ব্যাংকের ওয়েবসাইট: https://www.bracbank.com/eid-ul-azha-2024/।

ইএইচ

Link copied!