Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

ছাত্রদলের গাড়ি বহরে হামলার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৪, ২০২২, ০৯:৩৫ পিএম


ছাত্রদলের গাড়ি বহরে হামলার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ

ছাত্রদলের নেতৃবৃন্দের উপর হামলার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদল নেতা নিহত নয়নের পরিবারের সাথে সাক্ষাৎ শেষে ঢাকায় ফেরার পথে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর গাড়ী বহরে ছাত্রলীগের হামলার প্রতিবাদে  ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ও নয়াপল্টনে বিক্ষোভ মিছিল করেছে ঢাবি ও ঢাকা কলেজ ছাত্রদল।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে ঢাবি ছাত্রদলের মিছিলটি ঢাকা মেডিকেল কলেজের বহির্বিভাগের সামনে থেকে শুরু হয়ে শহীদ মিনার দিয়ে বকশিবাজার মোড়ে গিয়ে শেষ হয়। অপরদিকে বিকাল ৪ টায় রাজধানীর ফকিরাপুল মোর থেকে মিছিলটি শুরু হয়ে নাইট্যাঙ্গেল মোর ঘুরে নয়াপল্টন জোনাকি সিনেমা হলের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে ঢাবি ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল বলেন, ছাত্রলীগ নামক সন্ত্রাসীরা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর কাপুরুষের মতো যে হামলা করছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল তাদের পর্যবেক্ষণ করছে। বাংলার জমিনে তাদের কঠোর বিচার প্রশাসন না করলে আমরাই করব।

তিনি আরো বলেন, জাতীয়তাবাদী ছাত্রদল হামলা-মামলায় ভয় পায় না বরং ছাত্রলীগের সন্ত্রাসীদের রাজপথেই মোকাবিলা করার সাহস রাখে। দেশ ও জাতির  অধিকার আদায়ের লড়াইয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল চুল পরিমান ছাড় দেয়া হবে না বলেও হুশিয়ারি দেন।

ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ কর্তৃক পূর্বঘোষিত বিক্ষোভ মিছিলে শাখা ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম। ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি শাহীনুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক মৃধা জুলহাস এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি পিয়াল হাসান, রায়হান খানসহ বিভিন্ন স্তরের প্রায় অর্ধশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ইএফ

Link copied!