Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নজরুল বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি সামিয়া, সম্পাদক হৃদয়

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জুলাই ৬, ২০২৩, ০৭:৩০ পিএম


নজরুল বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি সামিয়া, সম্পাদক হৃদয়

রোটার‍্যাক্ট ক্লাব অব জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ রোটারি ইয়ারের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার ( ৫ জুলাই) এক অনলাইন অনুষ্ঠানে ৫ সদস্য বিশিষ্ট আংশিক এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সভাপতি হিসেবে পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী সামিয়া জামান এবং সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রাইসুল ইসলাম হৃদয়কে নির্বাচিত করা হয়েছে।

ক্লাবের নব নির্বাচিত সভাপতি সামিয়া জামান আমার সংবাদকে জানান, রোটার‍্যাক্ট একটি আন্তর্জাতিক সংগঠন। সেই জায়গা থেকে গত দুইবছর রোটার‍্যাক্ট ক্লাব অব নজরুল ইউনিভার্সিটি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে এবং বাইরে তার কাজের মাধ্যমে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছে যা অনেকের কাছেই অনুস্মরণীয়।  যেকোনো দায়িত্ব বা পদ পাওয়ার আনন্দের চেয়ে সেই দায়িত্বটি সফল ভাবে পালন করতে পারা বেশি আনন্দদায়ক এবং গর্বের। আর সেই সফলতাই কেবল পদের মর্যাদা অটুট রাখে। তাই আমি সর্বোচ্চ চেষ্টা করবো আত্ননিয়োগের মাধমে সবাইকে একসাথে নিয়ে ক্লাব যাত্রার একটি ইতিবাচক গতি ধরে রাখতে এবং সামনের বছরটি আরো বেশি ফলপ্রসূ করে তুলতে।

সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম আমার সংবাদকে জানান, এই  ক্লাবই আমাকে স্কিল ডেভেলপমেন্টের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা সম্পর্কে সচেতন করে তুলেছে। আগামী একটি বছর তরুণ লিডারদের উন্নতির আকাঙ্খা ও অদম্য  শক্তিকে কাজে লাগিয়ে  রোটারেক্ট ক্লাবকে দূর্বার গতিতে এগিয়ে নিয়ে যাওয়া ও ক্লাবের প্রতিটি মেম্বারের স্কিল ডেভেলপমেন্ট নিশ্চিত  করাই আমার উদ্দেশ্য।

ক্লাবের অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি- মোঃ তানভীর হাসান,  যুগ্ম সাধারণ সম্পাদক- মিশরুন ফারিহা,  কোষাধ্যক্ষ- ফারিয়া চৌধুরী দিশা।

আরএস

Link copied!