community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

মালদ্বীপে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মালদ্বীপ প্রতিনিধি

মালদ্বীপ প্রতিনিধি

সেপ্টেম্বর ২, ২০২৩, ১০:১২ এএম


মালদ্বীপে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মালদ্বীপে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শুক্রবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় রাজধানী মালের স্নিগ্ধ খাবারের রেস্তোরাঁয় বিএনপি মালদ্বীপ শাখার, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান।

সভার শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন মালদ্বীপ বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ এরপর জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন এবং অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মালদ্বীপ বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি নেহের মিয়া রানা, মো. ফারুক হোসেন, মো. এরশাদ মোল্লা, মো. রহিম মিয়া, যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান, মো. শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক খলিলুর রহমান শাহজী, সহ প্রচার হালিম ভূইয়া, মো. করিম রানা, মো. নুরুল ইসলাম তারা, পিয়াস ইসলাম, দপ্তর সম্পাদক ও সহ দপ্তর সিয়াব, ক্রিড়া সম্পাদক মো. মামুন ও মো. মাসুম মুন্না, মো. ইসরাফিল, মো. শাওন, কাজী মোখলেস এবং যুবদল নেতা মো. আরিফুল ইসলাম প্রমুখ।

আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে খলিলুর রহমান সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বলেন, একদলীয় শাসন বাকশাল কায়েমের পরে দেশে যে রাজনৈতিক শূন্যতা তৈরী হয়েছিল, সেটি পূরণ করতে জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছেন। বর্তমানে বাংলাদেশে গণতন্ত্র সম্পূর্ণ অনুপস্থিত।

তিনি নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের দাবি তুলে আরও বলেন, সরকারের পদত্যাগের পর নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে এবং সংসদ বিলুপ্ত করতে হবে। একই সঙ্গে নতুন নির্বাচন কমিশন গঠনের মধ্য দিয়ে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের প্রতিনিধিত্বমূলক একটি সরকার গঠন করারও আহবান জানান।

শেষে, নেতাকর্মীরা কেক কেটে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং শহীদ জিয়া ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনার পাশাপাশি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করেন।

এআরএস

Link copied!