community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

বাংলাদেশ মুসলিম কমিউনিটি মালয়েশিয়ার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া প্রতিনিধি

সেপ্টেম্বর ১৩, ২০২৩, ১১:৫৮ এএম


বাংলাদেশ মুসলিম কমিউনিটি মালয়েশিয়ার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

মালয়েশিয়াস্থ বাংলাদেশি প্রবাসী মুসলিমদের বৃহত্তর অরাজনৈতিক সংগঠন "বাংলাদেশ মুসলিম কমিউনিটি মালয়েশিয়া" বিএমসি এর আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাজধানী কুয়ালালামপুরের আমপাং উইসমা এমসিএ অডিটোরিয়ামের বলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।  

বাংলাদেশ মুসলিম কমিউনিটি মালয়েশিয়ার কো-অর্ডিনেটর মো. মোরাদ হোসেন এর  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারতের ফুরফুরা শরীফের পীর শায়েখ আঃ হাই মিশকাত সিদ্দিকী। বিশেষ বক্তা ছিলেন, মাওলানা আবদুল্লাহ আল আমিন।

এসময় প্রধান অতিথি আঃ হাই মিশকাত সিদ্দিকী তিনি তার বক্তব্যে বলেন, অনেকেই বলে থাকেন আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) একাধিক বিয়ে করেছেন। এর কারণ হল ইসলাম প্রচারের কল্যানে মহান রাব্বুল আলামিনের কাছ থেকে ওহী পেয়েই বিয়ে করেছেন। তিনি বিয়ে করেছেন, বিধবা, স্বামী পরিত্যক্তা, একাধিক সন্তানের মা ও অসহায় নারী।  

উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কায়েদ ফাউন্ডেশন মালয়েশিয়ার প্রতিষ্ঠাতা ড. ফয়জুল হক, মালয়েশিয়ার বিভিন্ন কমিউনিটির মো. মঞ্জু খাঁ,  মো. রমজান আলী, জাহাঙ্গীর হাওলাদার, রিয়াজ মাহমুদ, নুর আফসার, মুহিদুল ইসলাম,  মো. আবদুল্লাহ, মো. জুয়েল, মো. শাহীন, আঃ কারিম, আতাউর রহমান, জাহাঙ্গীর আলমসহ শত শত প্রবাসী বাংলাদেশি।

এইচআর  

Link copied!