Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

শায়েখ আহমাদূল্লাহ মালয়েশিয়া সফরে যাচ্ছেন

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া প্রতিনিধি

নভেম্বর ২৭, ২০২৩, ০৬:৪৬ পিএম


শায়েখ আহমাদূল্লাহ মালয়েশিয়া সফরে যাচ্ছেন

মুসলমানদের ধর্মীয় জীবনে দ্নীন ও ইসলাম এবং আখেরাতের বিভিন্ন অজানা প্রশ্নের সমাধান করতে এবার বাংলাদেশের জনপ্রিয় শায়েখ আহমাদুল্লাহ মালয়েশিয়া সফর করবেন। এসফরে মালয়েশিয়ায় অবস্থানরত মুসলিম কমিউনিটি কর্তৃক আয়োজিত বিভিন্ন ইসলামিক কনফারেন্সে অংশগ্রহণ করে কোরআন ও হাদিসের আলোকে জানাঅজানা বিভিন্ন ইসলামিক প্রশ্নের উত্তর দিবেন।  

এ উপলক্ষে বাংলাদেশ মুসলিম কমিউনিটি মালয়েশিয়া  কর্তৃক আয়োজিত আগামী ৩ ডিসেম্বর রোববার কুয়ালালামপুরের আমপাং এলাকায় উইশমা এমসিএ অডিটোরিয়ামে ইসলামিক কনফারেন্স অনুষ্ঠিত হবে। ঐ দিন বিকাল ৩ ঘটিকার সময় অংশগ্রহণকারী দর্শক শ্রোতাদের প্রবেশ রেজিষ্ট্রেশন শুরু হবে। ইসলামিক কনফারেন্স সন্ধা ৭ টার মধ্যেই সমাপ্ত হবে দূর দূরান্ত থেকে যারা আসবেন তাদের নিরাপদে গন্তব্যে পৌছার জন্য।

এবিষয়ে বাংলাদেশ মুসলিম কমিউনিটি মালয়েশিয়ার কো- অর্ডিনেটর মো. মোরাদ হোসেন বিষয়টি  নিশ্চিত করে জানান, মালয়েশিয়ায় কর্মক্লান্ত প্রবাসী বাংলাদেশি সহ স্থানীয় মুসলিমদের দ্বীন ও আখেরাতের বিষয়ে জ্ঞান অর্জন করে রাব্বুল আলামিনের নির্দেশিত পন্থায় রাসূল(সাঃ) এর আদর্শের জীবন প্রতিষ্ঠা করাই এই প্রেস কনফারেন্স এর উদ্দেশ্য। 

মো. মোরাদ হোসেন এ বিষয়ে আরো বলেন, বাংলাদেশ মুসলিম কমিউনিটি মালয়েশিয়া একটি অরাজনৈতিক ইসলামের আদর্শিক সংগঠন।  ইতিমধ্যে বাংলাদেশের খ্যাতনামা শায়েখগনের অংশগ্রহণে একাধিক ইসলামিক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।  এগুলো তে  হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানেরা যোগদান করেছেন।  

উইশমা এমসিএ একটি আন্তর্জাতিক মানের ইনডোর অডিটোরিয়াম বলরুমো।  সেখানে রয়েছে অত্যাধুনিক  ডিজিটাল সাউন্ড সিস্টেম ইঞ্জিনিয়ারিং।  ফলে স্পষ্ট মধুর সাউন্ডে আলোচনা শুনা যায়। দর্শক শ্রোতাদের বসার জন্য রয়েছে সারিবদ্ধ আরামদায়ক বসার চেয়ার।  

এই ইসলামিক প্রেস কনফারেন্সে সব জাতি ধর্মের লোকজনের জন্য উম্মুক্ত থাকবে। কনফারেন্সে অংশগ্রহণ করার জন্য রেজিষ্ট্রেশন ফি হিসেবে মাত্র ২০ রিংগিত ধার্য করা হয়েছে।  তবে ভিন্ন ধর্মালম্বীরা বিনা ফি তে কনফারেন্সে অংশগ্রহণ করতে পারবেন।

এইচআর

Link copied!