Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নতুন গানেও সাড়া পাচ্ছেন বিপ্লব সাহা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ১৪, ২০২২, ০২:৪২ এএম


নতুন গানেও সাড়া পাচ্ছেন বিপ্লব সাহা

দেশের আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা বেশ কয়েক বছর ধরেই গানেও নিজেকে নতুনভাবে মেলে ধরার চেষ্টা করছেন। একের পর এক মৌলিক গান প্রকাশের মধ্য দিয়ে গানে নিজের প্রতিভাকে তুলে ধরার চেষ্টা করছেন। তার প্রকাশিত গানগুলোও শ্রোতা-দর্শকের মধ্যে বেশ সাড়াও ফেলছে।

কারণ তিনি কোনোরকমভাবে গান গেয়ে প্রকাশ করছেন না। সর্বোচ্চ প্রফেশনালিজম মেইনটেন করেই তিনি একের পর এক গানগুলো প্রকাশ করছেন। ভিউয়ের আশায় নয়, গানগুলো যেন শ্রোতা-দর্শক যুগের পর যুগ ধরে মনে রাখেন— এমন বাসনা নিয়েই বিপ্লব সাহা গান গাইছেন, গান করছেন।

এরই মধ্যে তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘বিপ্লব সাহা’য় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী কোনালের সঙ্গে নতুন একটি দ্বৈত গান প্রকাশিত হয়েছে। গানটির শিরোনাম ‘তোমার চোখে চোখ পড়লেই’। গানটির কথা লিখেছেন মারুফ আহমেদ।

সুর-সংগীত করেছেন উজ্জ্বল সিনহা। মিউজিক ভিডিওর গল্প লিখেছেন এবং নির্দেশনা দিয়েছেন বিপ্লব সাহা ও রিজভী হাসান। এই গানেরও প্রকাশের আগে ‘পূজোয় ছুটি নেই’ নামক একটি গান প্রকাশিত হয়েছিল। এই গানটি বেশ সাড়া ফেলেছিল।

তারও আগে গেলো বছর মার্চ মাসে প্রকাশিত হয় বিপ্লব সাহা ও ফাতিমা তুয যাহরা ঐশীর গাওয়া ‘মনে লয় আবার সেই’ গানটিও বেশ সাড়া ফেলে। এ গানটি লিখেছিলেন জীবন ফারুকী, সুর-সংগীত করেছিলেন উজ্জ্বল সিনহা। তবে বিপ্লব সাহা জানান, কোনালের সঙ্গে প্রকাশিত নতুন গানটির জন্যও তিনি বেশ ভালো সাড়া পাচ্ছেন।

বিপ্লব সাহা বলেন, ‘পেশাগতভাবে আমি ফ্যাশন ডিজাইনার। ঈশ্বরের পরম কৃপায় আমার ফ্যাশন ডিজাইনার হিসেবে আমি যে সম্মান পাই, তাতে আমি সন্তুষ্ট। তবে গানের প্রতি আমার অন্তরের ভালো লাগা রয়েছে।’

যে কারণে মাঝে মাঝে নতুন নতুন মৌলিক গান করার চেষ্টা করি। আমার গানের কথা, সুর যথেষ্ট ভালো রাখার চেষ্টা করি। বলা যায় বিষয়ভিত্তিক গানই করি আমি। যেমন বৈশাখের গান, পূজার গান।

সর্বশেষ কোনালের সঙ্গে একটি রোমান্টিক গান করেছি। এই গানের জন্যও বেশ ভালো সাড়া পাচ্ছি। আমি গানের ভুবনে ধীরে ধীরেই এগিয়ে যেতে চাই। সবার কাছ থেকে আশীর্বাদ কামনা করি। ধন্যবাদ কোনালকে এই গানে আাার সঙ্গে থাকার জন্য। কোনালের প্রতি কৃতজ্ঞতা।’ গানটি ‘বিশ্বরঙ’ ইউটিউব চ্যানেলেও প্রকাশিত আছে।

Link copied!