Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বিএনপি চেয়েছিলো হিরো আলমকে সংসদে দিয়ে হাস্যকর বানাতে : ওবায়দুল কাদের

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৭:৪৬ পিএম


বিএনপি চেয়েছিলো হিরো আলমকে সংসদে দিয়ে হাস্যকর বানাতে : ওবায়দুল কাদের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার সমালোচিত-আলোচিত আর হাস্যকর ভাইরাল বয় আশরাফুল আলম ওরফে হিরো আলমের নির্বাচনে হেরে গিয়ে রাজনীতির আলোচনার কেন্দ্রবিন্দু এখন তিনি।

তাকে নিয়ে আজ বিএনপি – জামাতের সন্ত্রাস, জঙ্গিবাদ,নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত ভাবে দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেল ৩টায়  কামরাঙ্গীরচর সরকারি হাসপাতাল মাঠে মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সভাপতি আবু আহম্মেদ মান্নফীর সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। 

আশরাফুল আলম ওরফে হিরো আলম নির্বাচনে হেরে যাওয়া নিয়ে ওবায়দুল কাদের বলেন, হিরো আলমকে নিয়ে মির্জা ফখরুলের স্বপ্ন ফিকে হয়ে গেছে। বিএনপির মির্জা ফখরুল চেয়েছিল সংসদে পাঠিয়ে সংসদকে হাস্যকর বানাবে। হিরো আলম ওয়ে জিরো হয়ে গেল। 

তিনি আরও বলেন, শেখ হাসিনার মত এত সৎ ভালো মানুষ আমি জীবনে দেখি নাই, নিজের চিন্তা নেই, সংসারের চিন্তা নেই, ছেলে মেয়েদের চিন্তা নেই। ছেলেমেয়েদের জন্য শেখ হাসিনার বিকল্প ক্ষমতার কেন্দ্র নেই, হাওয়া ভবন নেই। 

এ সময় মঞ্চের অতিরিক্ত কর্মীদের সরিয়ে কাদের বলেন, এত নেতার প্রয়োজন নেই। ছাত্রলীগের প্রোগ্রামে এত বেশি নেতারা মঞ্চে উঠেছে যার ফলে মঞ্চ ভেঙ্গে গিয়েছে। আমি ব্যথা পেয়েছি তবুও অব্যাহতভাবে পার্টি অফিসে যাচ্ছি জনসভায় অংশ নিচ্ছি। 

নিজ দলের নেতাদের উদ্দেশে তিনি বলেন, সৎ, যোগ্য ও ত্যাগী নেতাদের দিয়ে কমিটি গঠন করতে হবে। পকেট কমিটি করা যাবে না। যারা দলের দুর্দিনে দলের সাথে থাকে না তাদের কমিটিতে রাখবেন না। অন্যদল থেকে না এনে নিজের দলের ত্যাগীদের দিয়ে কমিটি করুন।

হীন রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের লক্ষ্যে মির্জা ফখরুল মিথ্যাচার করছেন উল্লেখ করে কাদের বলেন, সবগুলো উপনির্বাচনে ২৫ শতাংশের বেশি ভোটার ভোট দিয়েছেন। এমনকি ঠাকুরগাঁও-৩ আসনে ভোটার উপস্থিতি ছিল ৪৫ শতাংশের মতো। তিনি বলেন, উপনির্বাচনে যেহেতু সরকার 

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি ভুয়া, অসুস্থ রাজনৈতিক পরিস্থিতি তৈরি করে। বিএনপির আন্দোলনের নেতৃত্বে নেতা নেই। রাস্তায় কীভাবে নেতাকর্মীর স্রোত নামাতে হয়, আওয়ামী লীগের শান্তি সমাবেশে এসে বিএনপিকে দেখে যাওয়ার আমন্ত্রণ জানাচ্ছি।’

Link copied!