Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

শাকিবের পাশে বুবলী; নেই অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

মার্চ ১৯, ২০২৩, ০৫:৫৭ পিএম


শাকিবের পাশে বুবলী; নেই অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে চলছে আলোচনা। এরই মধ্যে শনিবার (১৮ মার্চ) মধ্যরাতে গুলশান থানায় গিয়েছিলেন তিনি। তবে গুলশান থানায় তার অভিযোগ আমলে নেয়নি পুলিশ। তাকে পরামর্শ দেওয়া হয় আদালতে মামলা দায়ের করতে। শাকিব সেই দিকেই যাচ্ছেন। এ নিয়ে যখন সমালোচনার ঝড় বইছে ঠিক তখনই সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট দিয়েছেন চিত্রনায়িকা বুবলী। তবে পাশে নেই অপু বিশ্বাস 

অনেকের ধারণা অপু বিশ্বাস নানান ভাবে শাকিব খানকে বিপদে ফেলতে এমন সব কর্মকাণ্ডের উস্কানি দিচ্ছেন। সম্প্রতি অপু বিশ্বাসের কাছের এক শিল্পীর এক ছবিও ভাইরাল হয়েছে। আবার অনেকেই ধারাণা করছেন। দেশে একটা বিশৃঙ্খলা সৃষ্টি তৈরী করে যেন ছেল আব্রাহাম খান জয়কে আমেরিকায় সিটিজেনশীপ নিয়ে দিতে পারেন। এরপর পূণরায় সিনেমায় সুবাতাস বইলেই শাকিব-অপু  জুটি হিসেবে কাজ করবেন বলে জানান। কিন্তু বুবলী থাকতে তার এমন স্বপ্ন পূরণ হবে না বলেই অনেকেই জানিয়েছেন।

বুবলীর এক পোস্টে শাকিব খানকে নিয়ে তিনি লেখেন, ‘২০১৮ সালে হার্টবিট কথাচিত্র প্রযোজিত ‘সুপারহিরো’। সিনেমার শুটিংয়ে অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস (এনএসডব্লিউ) রাজ্য সরকারের তখনকার সংস্কৃতিমন্ত্রী রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনের নিজ কার্যালয়ে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানসহ আমাদের মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন রাজ্যের তখনকার সড়ক ও নৌপথমন্ত্রী মেলিন্ডা পেভে, স্থানীয় ফর্মার কাউন্সিলর মোহাম্মদ জামান, ক্যান্টারবেরি ব্যাংকসটাউন সিটি কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা, কনসালটেন্ট রেমন্ড সোলায়মান, পরিচালক আশিকুর রহমানসহ অনেকে।’

তিনি আরও লেখেন, ‘সংস্কৃতিবিষয়ক মন্ত্রীর আতিথেয়তায় আমরা বেশ মুগ্ধ হয়েছিলাম। ছবিটির অস্ট্রেলিয়ায় আমাদের শুটিংয়ের ব্যাপারে তারা অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন। এর জন্য আমরা কৃতজ্ঞতাও প্রকাশ করেছি। ‘সুপার হিরো’ ছবির মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শকদের সামনে তুলে ধরছি, এর জন্য দুজন মন্ত্রী আমাদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি দুই দেশের সাংস্কৃতিক বিনিময়ে অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে যেকোনো সহযোগিতা করার আশ্বাস তারা দিয়েছেন।’

এর আগে সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে চুক্তিভঙ্গ ও শ্লীলতাহানির অভিযোগ তুলেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ। বুধবার (১৫ মার্চ) বিকেলে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি এবং ক্যামেরাম্যান সমিতিকে লিখিত অভিযোগ করেন তিনি।

লিখিত অভিযোগের পর বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর একটি রেস্তোরাঁয় সেই প্রযোজকের সঙ্গে বৈঠকে বসেছিলেন শাকিব খান। চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু সেখানে উপস্থিত ছিলেন বলে নিশ্চিত করেন।

প্রসঙ্গত, এদিকে রহমত উল্লাহর এসব ভিত্তিহীন অভিযোগে ভীষণ চটেছেন শাকিব খান। তিনি এই প্রযোজক দাবি করা ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন।

এ প্রসঙ্গে শাকিবের পক্ষে জানানো হয়, মিথ্যা অভিযোগ তোলার সুরাহা না হওয়া পর্যন্ত প্রযোজক নামধারী এই প্রতারক যেন দেশ ছেড়ে পালাতে না পারে, সেই কারণেই আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Link copied!