Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

ফরিদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ওহিদুজ্জামান, সম্পাদক জাহিদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

মার্চ ১৫, ২০২৩, ১১:১০ এএম


ফরিদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ওহিদুজ্জামান, সম্পাদক জাহিদ
সভাপতি ওহিদুজ্জামান, সম্পাদক জাহিদ

ফরিদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত অ্যাডভোকেট মো. ওহিদুজ্জামান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত অ্যাডভোকেট মো. জাহিদ ব্যাপারী।

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ৯ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। শেষ হয় ৩ টায়। বিকেলে চারটা থেকে শুরু হয় ভোট গণনা। ফলাফল ঘোষণা হয় রাত সাড়ে ১১টার দিকে।

নির্বাচিতরা হলেন, সভাপতি অ্যাডভোকেট মো. ওহিদুজ্জামান(বিএনপি), সহ সভাপতি অ্যাডভোকেট এ কে এম আনোয়ার হোসেন মিল্টন (আওয়ামী লীগ), অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম নান্নু (বিএনপি), সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাহিদ ব্যাপারী (আওয়ামী লীগ), সহ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. খসরুল আলম খসরু (বিএনপি), অর্থ সম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাম্মাদ ইনজামাম-উল হক মিঠু (আওয়ামী লীগ), অডিট সম্পাদক অ্যাডভোকেট মো.আবু নাঈম জুয়েল (বিএনপি), তথ্য প্রযুক্তি ও রক্ষণাবেক্ষণ সম্পাদক অ্যাডভোকেট মো. মিজানুর রহমান মিজান (আওয়ামী লীগ), প্রচার প্রকাশনা ও গ্রন্থাগার সম্পাদক অ্যাডভোকেট মো. আসাদুজ্জামান আসাদ (আওয়ামী লীগ), ক্রীড়া সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক সেক মতিয়ার রহমান (বিএনপি)।

এছাড়া পাঁচ জন কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, শরীফা ঠাকুর (আওয়ামী লীগ), সাহেদুল আলম আরজু (আওয়ামী লীগ), মাহমুদ হোসেন রানা (আওয়ামী লীগ), মিসেস সামসুন নাহার (বিএনপি) ও মো. এনায়েত হোসেন (আওয়ামী লীগ)।

ফলাফলের তথ্য নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট দীনেশ চন্দ্র দাস বলেন, সকাল ৯ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। ৪ টা থেকে ভোট গণনা শুরু হয়ে শেষ হয় রাত সাড়ে ১১ টার দিকে। এরপর ফলাফল ঘোষণা করা হয়। ৩২০ জন ভোটারের মধ্যে ৩১২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এআরএস

Link copied!