Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

জঙ্গিরা অবস্থান জানান দিতেই দুইজনকে ছিনতাই করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২৩, ২০২২, ০৪:৫৭ পিএম


জঙ্গিরা অবস্থান জানান দিতেই দুইজনকে ছিনতাই করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, “আমরা কখনই বলেনি জঙ্গিদের মূলোৎপাটন করে দিয়েছি। বলেছি এটা বৈশ্বিক সমস্যা, সারাবিশ্বেই জঙ্গি বা টেররিস্টদের অবস্থান সবাই উত্যক্ষ করেছে। আদালত পাড়ায় যেটা ঘটেছে এটা পূর্ব পরিকল্পনা মাফিক করা হয়েছে।”

তিনি বলেন, আত্মগোপনে থাকা জঙ্গিরা তাদের অবস্থান জানান দেওয়ার জন্য এই কাজ করেছে। তাদের গ্রেপ্তারসহ জঙ্গিবাদ নিরসনে কাজ করছে সরকার।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে নরসিংদীর মনোহরদী থানার নতুন ভবনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “জঙ্গীবাদ নিরসনে কাজ করছে সরকার। জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় নিরাপত্তা বাহিনীর কেউ সম্পৃক্ত থাকলে কঠোর শাস্তি দেয়া হবে।” বিএনপি আগামী ১০ ডিসেম্বর ঢাকা দখল এবং ক্ষমতা দখলের পরিকল্পনা করছে। এই পরিকল্পনা আইন-শৃঙ্খলা বাহিনী প্রতিরোধ করবে।

আওয়ামী লীগ সরকার জনগণের শক্তিতে শক্তিশালী। যারা ষড়যন্ত্র করে বন্দুকের নল দিয়ে ক্ষমতায় আসছে তারা ষড়যন্ত্র করেই যাচ্ছে, ঢাকার সমাবেশে বিশৃঙ্খলা তৈরি হলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোর হস্তে প্রয়োজনীয় বব্যবস্থা গ্রহণ করবে।

এ সময় উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, নরসিংদী-২ আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান, শিবপুরের সাংসদ জহিরুল হক ভূইয়া মোহন, পুলিশের ঢাকার ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম। জেলা প্রশাসক আবু নইম মো. মারুফ খান, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

টিএইচ

Link copied!