Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কাজী রুবায়েত ফের ট্রাষ্টের সদস্য

ট্রাস্ট সদস্য ব্যতিত এরিক এরশাদের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২৭, ২০২২, ০৭:০৫ পিএম


ট্রাস্ট সদস্য ব্যতিত এরিক এরশাদের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা

সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদপুত্র শাহাতা জারাব এরিককে এরশাদ ট্রাস্টের কোনো সদস্য ব্যাতিত বিদেশ সফর সঙ্গী না করতে বিদিশা সিদ্দিককে নিষেধাজ্ঞা দিয়েছে ট্রাস্টি বোর্ড।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ট্রাস্টের প্যাডে সংবাদ মাধ্যমে পাঠানো লিখিত ও চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ গঠিত ট্রাস্টের নির্দেশনামতে সংস্থার সুবিধাভোগি শাহাতা জারাব এরিক এরশাদের সব ধরনের নিরাপত্তা বিধান করবে ট্রাস্টি বোর্ড। সুতরাং ট্রাস্টের কোনো সদস্য ব্যাতিত এরিককের বিদেশ ভ্রমণ নিরাপত্তাহীনতার শামিল।

সে কারণে ২৬ অক্টোবর ট্রাস্টি বোর্ডের জরুরি বৈঠকের সিদ্ধান্তমতে আজ ২৭ অক্টোবর বৃহস্পতিবার থেকে পরবর্তি নির্দেশনা না দেয়া পর্যন্ত শাহাতা জারাব এরিক এরশাদকে কোনোভাবে(জোরপূর্বক) বিদেশ সফর বা ভ্রমণে না নিতে বিদিশার সহযোগিতা চেয়েছে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট।

এছাড়া হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট থেকে অব্যাহতি দেয়া অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসানকে সদস্য (আইন বিষয়ক) পদে পুনর্বহাল করা হয়েছে।

বৃহস্পতিবার ২৭ অক্টোবর সকালে এরশাদ ট্রাস্টের প্যাডে কাজী রুবায়েতের কাছে পাঠানো পত্রে উল্লেখ করা হয়, বুধবার ২৬ অক্টোবর অনুষ্ঠিত ট্রাস্টি বোর্ডের জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে পুনর্বহাল করে প্রেসিডেন্ট পার্কের তত্ত¡াবধায়ক হিসেবে অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে। যা অবিলম্বে কার্যকর হয়েছে বলেও জানানো হয়।

এরআগে গত ২৮ সেপ্টেম্বর এরশাদ ট্রাস্টের সদস্য পদ থেকে তাকে অব্যাহতি দেয়া হয়েছিল।

এবি

Link copied!