Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

১৫ আগস্ট

বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের শ্রদ্ধা নিবেদন

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ১৫, ২০২৩, ০৭:৫৮ পিএম


বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের শ্রদ্ধা নিবেদন

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ।

মঙ্গলবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে ধানমন্ডি ৩২ নম্বরস্থ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে সংগঠনটি।

বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মোস্তফা আল প্রিন্সের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. আব্দুজ্জাহের সাজু ও এর আওতাধীন বিভিন্ন ইউনিট  মহানগরের নেতাকর্মীবৃন্দ।

পরে রাজধানীর মিরপুর-১৩ নাম্বারে অবস্থিত বৃহত্তর ময়মনসিংহ সমিতি ভবন মিলনায়তনে কাফরুল থানা উদ্যোগে বঙ্গবন্ধুর পরিবারের শহিদ সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় কোরানখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

কাফরুল থানার সভাপতি কামাল শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রাসেল শেখ এর সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়ার আয়োজনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. আব্দুজ্জাহের সাজু প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে মো. মোস্তফা আল প্রিন্স উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও উপদেষ্টা মো. রফিকুল ইসলাম রনজুসহ থানা কমিটির নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণ।

এআরএস

Link copied!