Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

অবরোধের সমর্থনে কাওরানবাজারে ছাত্রদলের মিছিল

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ডিসেম্বর ২৪, ২০২৩, ০৫:০২ পিএম


অবরোধের সমর্থনে কাওরানবাজারে ছাত্রদলের মিছিল
ছবি: আমার সংবাদ

আওয়ামী লীগের একতরফা ডামি নির্বাচন বর্জন, অসহযোগ আন্দোলনের জনমত তৈরি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে বিএনপি‍‍`র ১৩তম দফায় ডাকা দেশব্যাপী সর্বাত্মক অবরোধের সমর্থনে কাওরানবাজার থেকে বাংলামোটর মোড় পর্যন্ত মিছিল এবং সড়ক অবরোধ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে এই মিছিলে নেতৃত্ব দেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক আহ্বায়ক এবং ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিব। মিছিলের শেষ পর্যায়ে সোনারগাঁও হোটেলের পাশ থেকে পুলিশ ও র‍্যাব একযোগে মিছিলে হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

মিছিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব মজুমদার, সহ সাধারণ সম্পাদক জামিল মুরসালিন, সদস্য মো. অলিউজ্জামান সোহেল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি (সাবেক ভারপ্রাপ্ত সভাপতি) এবিএম ইজাজুল কবির রুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাসুম বিল্লাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম শাহিন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি মহিউদ্দিন রুবেল,বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ সভাপতি কাওছার আহম্মেদ রনি,যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ প্রমুখ।

এআরএস

Link copied!