Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

ছাত্রশিবিরের নতুন সভাপতি মঞ্জুরুল, সেক্রেটারি জাহিদুল

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

ডিসেম্বর ৩১, ২০২৩, ০৯:০৯ পিএম


ছাত্রশিবিরের নতুন সভাপতি মঞ্জুরুল, সেক্রেটারি জাহিদুল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ২০২৪ সেশনের জন্য কেন্দ্রীয় সভাপতি নির্বাচন ও সেক্রেটারি জেনারেল মনোনয়ন করেছে। সারাদেশের সদস্যদের অনলাইন ভোটে কেন্দ্রীয় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মঞ্জুরুল ইসলাম। সেক্রেটারি জেনারেল হিসেবে মনোনীত হয়েছেন জাহিদুল ইসলাম।

ছাত্রসংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, ৩১ ডিসেম্বর সকালে শিবিরের সহকারী নির্বাচন কমিশনার ও সাবেক কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দের সঞ্চালনায় প্রধান নির্বাচন কমিশনার ও সাবেক কেন্দ্রীয় সভাপতি আ ন ম শামসুল ইসলাম শিবিরের কেন্দ্রীয় সদস্য সম্মেলনে নবনির্বাচিত সভাপতির নাম ঘোষণা করেন। নাম ঘোষণার পর নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতিকে শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার।

এর আগে ২৯ ডিসেম্বর সকাল ৮টা থেকে ৩০ ডিসেম্বর রাত ৮টা পর্যন্ত সারাদেশে অনলাইনের মাধ্যমে একযোগে কেন্দ্রীয় সভাপতি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।


সম্মেলনে বিদায়ী সভাপতি রাজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সংগঠনটির সাবেক কেন্দ্রীয় সভাপতিরা।

ছাত্রশিবিরের নতুন সভাপতি মঞ্জুরুল ইসলাম এর আগে সেক্রেটারি জেনারেল ছিলেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এমবিএ অধ্যয়নরত।

নতুন সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম এর আগে কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে ছিলেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন।


এইচআর

Link copied!