Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

স্বাস্থ্য পরীক্ষা করাতে হাসপাতালে খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ১৩, ২০২৪, ০৮:১২ পিএম


স্বাস্থ্য পরীক্ষা করাতে হাসপাতালে খালেদা জিয়া
ছবি: সংগৃহীত

অসুস্থ বোধ করায় স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় হাসপাতালের উদ্দেশে রওনা হন তিনি।

বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে আজ বিকেলে ড. জাহিদ বলেছিলেন, ‘মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে নিয়মিত চেকআপের জন্য ম্যাডামকে আজ ইফতারের পরে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হবে। ওখানে পরীক্ষা-নিরীক্ষা করার পর মেডিকেল বোর্ড উনার পরবর্তী চিকিৎসার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।’

অধ্যাপক জাহিদ আরও বলেন, ‘মেডিকেল বোর্ডে দেশের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক এফএম সিদ্দিকী, অধ্যাপক নূরউদ্দিন আহমেদ, অধ্যাপক শামসুল আরেফিন, অধ্যাপক এসএম জাফর ইকবালের পাশাপাশি লন্ডন, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসকও ইন্টারনেটের মাধ্যমে এই বোর্ডের সদস্য হিসেবে যুক্ত থাকবেন।’

সর্বশেষ গত ৮ ফেব্রুয়ারি স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে গিয়েছিলেন। সেদিন রাতে আবার গুলশানে ‘ফিরোজা’য় ফিরে আসেন। ৭৮ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী আথ্রাইটিস, হৃদরোগ, ডায়াবেটিসহ ফুসফুস, লিভার, কিডনির সমস্যায় ভুগছেন।

গত বছরের ৯ আগস্ট ফিরোজা‘য় গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। টানা ৫ মাস হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ডের অধীনে বিএনপি চেয়ারপারসন চিকিৎসাধীন ছিলেন।

আরএস

Link copied!