Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

বাফুফের ক্যাম্প ছাড়লেন আঁখি

ক্রীড়া প্রতিবেদক

মে ২৮, ২০২৩, ০৮:১১ পিএম


বাফুফের ক্যাম্প ছাড়লেন আঁখি

বয়সভিত্তিক ধাপগুলো পেরিয়ে বাংলাদেশের সিনিয়র নারী দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন আঁখি। তবে আরও দুদিন আগে তিনি বাফুফের ক্যাম্প ছেড়ে গেছেন। চীনে যাওয়ার ইচ্ছার কথা দেশের সর্বোচ্চ ফুটবল নিয়ন্ত্রক সংস্থার টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলিকে ইতোমধ্যে জানিয়েছেন তিনি।

রোববার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক অনুষ্ঠানে আঁখি গণমাধ্যমকে বলেছেন, ‘আমি এরই মধ্যে ক্যাম্প ছেড়ে গেছি। আমি স্মলি স্যারের সঙ্গে এটা নিয়ে কথা বলেছি এবং আশা করছি, আমাকে চীনে যাওয়ার অনুমতি দেওয়া হবে। যদি না দেওয়া হয়, তাহলে আমি কী করব সেটা জানি না। তবে আমি সেখানে যাওয়ার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ। 

চীনে গিয়ে আঁখি কী কী করবেন সে ব্যাপারে অবশ্য বিস্তারিত জানাতে পারেননি। তবে তিনি পড়াশোনা ও খেলাধুলা চালিয়ে যাওয়ার কথা উল্লেখ করেছেন। ক্যাম্প ছেড়ে চীনে পাড়ি দেওয়ার সিদ্ধান্তে আঁখির জাতীয় দলের ভবিষ্যৎ পড়েছে শঙ্কায়। এই প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমি চিরতরে ফুটবলকে বিদায় বলছি না। আমি বাফুফেকেও একেবারে বিদায় জানাচ্ছি না। আমি হয়তো ভবিষ্যতে ফিরে আসব।’ গুঞ্জন রয়েছে, এক টেনিস কোচকে বিয়ে করতে চীনে যাচ্ছেন আঁখি। বিষয়টি নিয়ে প্রশ্ন ছোঁড়া হলে তিনি সম্মতি জানাননি, আবার প্রত্যাখ্যানও করেননি।

Link copied!