community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

‘ফুটবল ইতিহাসে নতুন দিগন্তের সূচনা করেছে কুষ্টিয়ার জেলা প্রশাসক গোল্ড কাপ’

কুষ্টিয়া  প্রতিনিধি :

কুষ্টিয়া প্রতিনিধি :

জুন ৮, ২০২৪, ১২:৪৩ পিএম


‘ফুটবল ইতিহাসে নতুন দিগন্তের সূচনা করেছে কুষ্টিয়ার জেলা প্রশাসক গোল্ড কাপ’

কুষ্টিয়া জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা  শুক্রবার বিকেলে শহরের মোহিনী মিল মাঠে অনুষ্ঠিত হয়। খেলায় মিরপুর উপজেলাকে ২-১ গোলে পরাজিত করে দৌলতপুর উপজেলা জয়লাভ করে। এ সম্পর্কে জেলা প্রশাসক এহেতেশাম রেজা বলেছেন, ‘জেলা প্রশাসক গোল্ড কাপ কুষ্টিয়ার ফুটবল ইতিহাসে নতুন দিগন্তের সূচনা করেছে।’

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক এহেতেশাম রেজা চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন।

এসময় তিনি বলেন, তরুন যুবকদের খেলার মাঠমুখি করতে সরকার নানা উদ্যোগ গ্রহণ করেছে। নতুন প্রজন্মকে খেলাধুলার মাধ্যমে তাদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে হবে।

তিনি আরও বলেন, জেলা প্রশাসক গোল্ড কাপ কুষ্টিয়ার ফুটবল ইতিহাসে নতুন দিগন্তের সূচনা করেছে। প্রতি বছর আমরা এই খেলাটি চালু রাখবো। আপনাদের উপস্থিতি, অংশ গ্রহণ এবং সার্বিক সহযোগিতা আমাকে অনুপ্রাণিত করেছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর আহ্বায়ক শারমিন আখতারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর সদস্য সচিব অনুপ কুমার নন্দী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল ওয়াদুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক কাওছার আহমেদ, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওবায়দুল্লাহ, মিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিবি করিমুন্নেছা, জেলা ক্রীড়া অফিসার তানভির হোসেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মকবুল হোসেন লাবলু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির সভাপতি ও আবাহনী ক্রীড়াচক্র কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব।

খেলার মাঠে তিল ধারণের জায়গা ছিল না। হাজার হাজার দর্শকের পদভারে মুখরিত হয়ে ওঠে খেলার মাঠ প্রাঙ্গণ। জেলা প্রশাসক গোল্ড কাপ কুষ্টিয়ায় খেলার ইতিহাস এক নতুন দিগন্তের সূচনা করে। অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে এই খেলা অনুষ্ঠিত হয়। প্রথম থেকে শেষ পর্যন্ত দৃষ্টিনন্দন খেলার মধ্যদিয়ে টুর্নামেন্টের পরিসমাপ্তি ঘটে।

বিআরইউ

Link copied!