Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

পুলিশ সদস্য মাসুদের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

খুলনা প্রতিনিধি

খুলনা প্রতিনিধি

মে ১৫, ২০২২, ০৮:৫৫ পিএম


পুলিশ সদস্য মাসুদের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

খুলনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মঞ্জুরুল আহসান মাসুদের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

রোববার (১৫ মে) খুলনা মহানগরীর ছোটমির্জাপুর রোডস্থ কাগজী হাউজ নামে ভবনের নিচতলার অফিসে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ভুক্তভোগীর। 

ওই ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। তবে ঘটনার মূল অভিযুক্ত পিবিআই খুলনার পুলিশ পরিদর্শক আহসান মাসুদকে গ্রেপ্তার করা হয়নি। 

পুলিশ ও ভূক্তভোগীর সূত্রে জানা গেছে, ওই কলেজছাত্রীর বাড়ি খুলনার ডুমুরিয়া উপজেলায়। তিনি ২০২১ সালে বিএল কলেজ থেকে এইচএসসি পাস করেন। তিনি মোবাইল বা ফেসবুক ছবি সংক্রান্ত কোনো সমস্যা নিয়ে ৫ দিন আগে পিবিআই ইন্সপেক্টর মাসুদের কাছে আসেন। এই সুবাদে তাকে সহযোগিতা করার কথা বলে মাসুদ কাগজী হাউজের ওই কক্ষে নিয়ে যান। সেখানে দীর্ঘক্ষণ অবস্থান করেন এবং সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়ে তাকে ধর্ষণ করেন। দুপুরের এ ঘটনার পর ওই ছাত্রী খুলনায় থানায় গিয়ে অভিযোগ করেন। 

অভিযোগের পরপরই ওই ভুক্তভোগীকে নিয়ে কেএমপির উপ-পুলিশ কমিশনার (সাউথ) সোনালী সেন, সহকারী কমিশনার (খুলনা জোন) ইয়াজিদ ইবনে আকবর ও খুলনা থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা হাসান আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযানের সময় অফিস তালাবদ্ধ থাকায় পুলিশ তালা ভেঙে অফিসে প্রবেশ করে। 

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে করে খুলনা থানার ওসি হাসান আল মামুন জানান, প্রাথমিকভাবে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। এ কারণে ওই ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

এদিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী বিভাগের রেজিস্ট্রার ডা: ফারহানা কবির বলেন, ভিকটিমের শারীরিক পরীক্ষা করা হয়েছে। কাপড় পরীক্ষা করা হয়েছে। সোয়াব নেওয়া হয়েছে। তার শরীরে ১.২ হাইমেন পাওয়া গেছে। তার শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাছাড়া কথা শুনে মনে হয়েছে সে ধর্ষণের শিকার।

ইএফ

Link copied!