Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

নিজের ভোট দেয়ার দৃশ্য ফেসবুক পোস্ট, যুবক আটক

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি

মে ৮, ২০২৪, ০৭:৪৯ পিএম


নিজের ভোট দেয়ার দৃশ্য ফেসবুক পোস্ট, যুবক আটক

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের মনিগ্রামে অবস্থিত একটি কেন্দ্রে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ভোট দেওয়ার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ার ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিকালে ভিডিও ধারণকারী ও আপলোডকারীকে পুলিশ আটক করেছে।

পুলিশ জানায়, দুপুর ২টার দিকে এমডি হামিম হোসেন এসপি নামের একটি ফেসবুক আইডি থেকে ভোট দেয়ার ভিডিওটি আপলোড করা হয়। ভিডিওতে ভোটদানকারী পছন্দের চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের দোয়াতকলম মার্কাসহ অন্যান্য পদের পছন্দের প্রার্থীদের প্রতীকেও সিল মারতে দেখা যায়।

এদিকে ভিডিওটি ছড়িয়ে পড়লে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম ক্ষোভ প্রকাশ করেন এবং ওই কেন্দ্রের ভোট বাতিলের দাবি জানান।

জাহাঙ্গীর আলম বলেন, একজন ভোটার ভোটকক্ষে ঢুকে চেয়ারম্যান পদের তিনটা ব্যালট পেপারে সিল মারাটা জাল ভোট। এটা দেওপাড়া ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে ঘটেছে। তাই দেওপাড়া ইউনিয়নের নির্বাচন বাতিল চেয়ে জেলা রিটার্নিং কর্মকর্তাসহ জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, ভোটকক্ষে ঢুকে ভোট প্রদানের ভিডিও ধারণ করা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা দুটোই অপরাধ। এ ঘটনায় একজনকে আটক করে বিষয়টি যাচাই বাছাই করা হচ্ছে।

ইএইচ

Link copied!