Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

দক্ষিণ কেরানীগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি নাহিদ, সম্পাদক ইমন

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ১১, ২০২২, ০৭:৪৫ পিএম


দক্ষিণ কেরানীগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি নাহিদ, সম্পাদক ইমন

দক্ষিণ কেরানীগঞ্জ থানা প্রেস ক্লাবের দুই বছরের জন্য অপরাধ বিচিত্রার ব্যুরো প্রধান নূরুল ইসলাম নাহিদ সভাপতি ও বাংলাদেশ সমাচারের ঢাকা মহানগর দক্ষিণ প্রতিনিধি মো. আমিনুল ইসলাম ইমন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।
বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা প্রেস ক্লাব কার্যলয় এক সভায় পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির তালিকা ঘোষণা করা হয়। ক্লাবের সভাপতি নাহিদের সভাপতিত্বে সাধারণ সভার শুরুতে ক্লাবের নবনির্বাচিত কমিটির সকল সাংবাদিকবৃন্দের প্রতি শ্রদ্ধা ও সকল শহিদ সাংবাদিকদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। 

আগামী দুইবছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয় কমিটির অন্যান্য সম্মানিত সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি এরশাদুল হক দুলাল (বাংলার ডাক), সহ-সভাপতি মো. মেহেদী হাসান (যুগান্তর), সহ-সভাপতি মো. শাহিন চৌধুরী (আমাদের কন্ঠ), সহ-সভাপতি মো. আজাহার আলী (প্রথম আলো), সহ-সভাপতি আতাউর রহমান জুয়েল (জনতা), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহামুদ তুহিন (ভোরের পাতা), যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুজাফর (জনতা), যুগ্মসাধারণ সম্পাদক মো. আজমত হোসেন (কালের কন্ঠ), সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন খোকন (মুক্ত খবর), দপ্তর সম্পাদক আলী আহসান মুজাহিদ (শব্দ মিছিল), কোষাধক্ষ্য মো. বাবলু শেখ (স্বাধীন সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রাকিব হোসেন (চ্যানেল নাইন), তথ্য ও গবেষণা সম্পাদক মো. বেলায়েত হোসেন (মুক্ত খবর), ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল হাই (দীপ্ত টিভি), ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ ওমর ফারুক (তরুণ কণ্ঠ), মহিলা বিষয়ক সম্পাদিকা মোসাম্মৎ রিমি আক্তার (বিজনেস বাংলাদেশ), কার্যকরী সদস্য মো. আব্দুল হালিম (জনতা), কার্যকরী সদস্য মো. জাহিদ হোসেন (ভোরের সময়), কার্যকারী সদস্য মো. জাহিদুল ইসলাম মামুন (দেশের পত্র)।
কমিটি গঠন শেষে সকলের দীর্ঘায়ু, ক্লাবের সমৃদ্ধি, দেশ ও জাতীর কল্যাণে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।


আমারসংবাদ/টিএইচ

Link copied!